Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রুনোর রেকর্ড হ্যাটট্রিকে ভারতের ক্লাবকে উড়িয়ে দিলো টেরেঙ্গানা


২২ অক্টোবর ২০১৯ ১৯:৫৩

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের তৃতীয় আসরে এবার ভারতের দুই দলের যাত্রাটা হলো দুঃসহ বেদনায়। প্রথম দিনে হেরেছে মোহনবাগান। দ্বিতীয় দিনে প্রথম ম্যাচে ভারতের আরেক দল চেন্নাই সিটি এফসিও বড় ব্যবধানেই হেরে মিশন শুরু করেছে। মালয়েশিয়ার টেরেঙ্গানা এফসির কাছে যেন উড়ে গেল ভারতের দলটি।

আজ মঙ্গলবার (২২ অক্টোবর) এম এ আজিজ স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ভারতের চেন্নাই সিটি এফসি এবং মালয়েশিয়ার টেরেঙ্গানা এফসি। ৫-৩ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে মালয়েশিয়ার দলটি।

বিজ্ঞাপন

হ্যাটট্রিকের পাশাপাশি একাই চারটি গোল করেছেন টেরেঙ্গানার ব্রুনো জুনিচি।

ম্যাচের পাঁচ মিনিটেই রহমত বিন মাকাসুফের গোলে লিড নেয় টেরেঙ্গানা। ২৪ মিনিটের মাথায় কাটসুমি ইয়াসার গোলে সমতায় ফেরে চেন্নাই সিটি। ৩৫ মিনিটে মাশুরের গোলে সমতা থেকে এবার লিড নেয় ভারতের ক্লাবটি। অবশ্য তিন মিনিটেই সেই লিড হাতছাড়া করে ভারতের ক্লাবটি। ব্রুনো জুনিচির গোলে ব্যবধান ২-২ করে ফেলে টেরেঙ্গানা। প্রথমার্ধেই লিড নিয়ে মাঠ ছাড়ে মালয়েশিয়ার দলটি। এবার নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করেন ব্রুনো।

দ্বিতীয়ার্ধে মাঠের দখল নিয়ে আরও আক্রমণাত্মক হয় টেরেঙ্গানা। ৭০ মিনিটেই নিজের হ্যাটট্রিকটা পূরণ করে ব্রুনো। সঙ্গে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের দ্বিতীয় হ্যাটট্রিকটা করেছেন তিনি। সঙ্গে ম্যাচের ৮০ মিনিটে আরেকটি রেকর্ডও গড়ে ফেলেছেন এই স্প্যানিশ ফুটবলার। এক ম্যাচে একাই চার গোল করার একমাত্র রেকর্ড এখন ব্রুনোর।

এতেই জয়টা প্রায় নিশ্চিত করে ফেলেছিল টেরেঙ্গানা। অবশ্য ৮৮ মিনিটে আরেকটি গোল করে সান্ত্বনার গোল আদায় করে নেয় চেন্নাই। তবে সেটা হার এড়াতে যথেষ্ট ছিল না। শেষ পর্যন্ত ৫-৩ ব্যবধানের জয় নিয়ে দারুণ সূচনা করে মাঠ ছাড়ে টেরেঙ্গানা এফসি।

বিজ্ঞাপন

ছবি: শ্যামল নন্দী

চেন্নাই এফসি টেরেঙ্গানা এফসি ব্রুনো জুনিচি শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর