Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবদের ধর্মঘটের মধ্যেই পাকিস্তান সফরে গেল সালমা-রুমানারা


২২ অক্টোবর ২০১৯ ১৯:৫৯

বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবির সঙ্গে কোনো আলোচনায় না বসে ১১ দফা দাবিতে ধর্মঘট ডেকে দেশের ক্রিকেটে অচলাবস্থার সৃষ্টি করে রেখেছেন বাংলাদেশ ক্রিকেটের বেশ কয়েকজন সদস্য। যার সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন টেস্ট ও টি-টোয়েন্টি দলপতি সাকিব আল হাসান। এতে করে অবধারিত হুমকির মুখে পড়েছে চলমান জাতীয় ক্রিকেট লিগ ও আসন্ন ভারত সফর। ঠিক এমনি এক পরিস্থিতিতে পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে দেশ ছাড়ল বাংলাদেশ নারী ক্রিকেট দল।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যা ৭টায় পাকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ছেড়ে গেছেন অধিনায়ক সালমা খাতুন ও রুমানা আহমেদরা।

সফরে আগামী ২৬, ২৮ ও ৩০ অক্টোবর লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টিতে খেলবে সালমা খাতুন ও তার দল। একই ভেন্যুতে দুই ম্যাচ সিরিজের ওয়ানডে শুরু হবে ২ নভেম্বর। দ্বিতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ৪ নভেম্বর। যে দলের নেতৃত্ব দেবেন রুমানা আহমেদ।

পাকিস্তান সফরে বাংলাদেশ স্কোয়াড: সালমা খাতুন (টি-টোয়েন্টি অধিনায়ক), রুমানা আহমেদ (ওয়ানডে অধিনায়ক), জাহানারা আলম, শামীমা সুলতানা (উইকেটরক্ষক), আয়েশা রহমান শুকতারা, নিগার সুলতানা জ্যোতি (উইকেটরক্ষক),সানজিদা ইসলাম, লতা মন্ডল, পান্না ঘোষ, এক্কা মন্ডল, শারমিন সুলতানা, খাদিজা-তুল-কুবরা, ফারজানা হক পিংকি, শারমিন সুলতানা সুপ্তা ও সানজিদা আক্তার মেঘলা।

স্ট্যান্ডবাই: নাহিদা আক্তার, ফাহিমা খাতুন, রিতু মনি, সোবহানা মোস্তারি, লাবনি আক্তার, জান্নাত এশিয়া অর্থি, সাবিনকুন নাহার জেসমিন ও হ্যাপি আলম।

পাকিস্তান সফর সালমা-রুমানা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর