Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোয়াব থেকে পদত্যাগ করছেন না দুর্জয়


২২ অক্টোবর ২০১৯ ২০:২৭

বিসিবি’র অনিয়মের বিরুদ্ধে গতকাল যে ১১ দফা দাবি উথ্থাপন করে সাকিব-তামিমরা ধর্মঘট ডেকেছেন তার প্রথমটিই ছিল-কোয়াব’র (ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) বর্তমান সদস্যদের পদত্যাগ। অনেকেই আশা করেছিলেন অনতিবিলম্বেই কোয়াব প্রেসিডেন্ট নাইমুর রহমান দুর্জয়, সহ-সভাপতি খালেদ মাহমুদ সুজন ও সাধারণ সম্পাদক দেবব্রত পাল নিজ নিজ পদ থেকে সরে দাঁড়াবেন। দেশের বেশ কয়েকটি সংবাদ মাধ্যম এমন সংবাদও পরিবেশন করেছে।

বিজ্ঞাপন

কিন্তু ক্রিকেটারদের সেই প্রত্যাশা ও সংবাদকে মিথ্যা প্রমাণ করে দিলেন এই কোয়াব ত্রয়ী। ক্রিকেটারদের দাবির মুখেও তারা পদত্যাগ করছেন না।

মঙ্গলবার (২২ অক্টোবর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সম্মেলন কক্ষে এই সিদ্ধান্ত জানান সংগঠনটির সভাপতি ও বাংলাদেশ ক্রিকেটের প্রথম টেস্ট অধিনায়ক নাইমুর রহমান দুর্জয় ।

তিনি বলেন, বললেই তো পদত্যাগ করা যায় না। কোয়াব বর্তমান ও সাবেক ক্রিকেটারদের সংগঠন। যা হবে নিয়মতান্ত্রিকভাবেই হবে। নির্বাচনের মাধ্যমে বর্তমান খেলোয়াড়রা যদি চায় নতুন নেতৃত্ব আসবে। তবে সেটি হতে পারে বা আমাদেরও রাখতে পারে।

এদিন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের প্রায় ১ ঘণ্টা ২০ মিনিটের সংবাদ সম্মেলন শেষে হতেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি একথা বলেন।

আত্মপক্ষ সমর্থণ করে তিনি আরও বলেন, ‘ক্রিকেটারদের ধর্মঘট প্রত্যাহারে আমরা ভূমিকা রাখতে চাইলেও তা পারছি না। কারণ ক্রিকেটাররা কেউ ফোনই ধরছে না। অনেকে আবার ফোন কেটে দিচ্ছে। কারও কারও ফোন বন্ধ পাচ্ছি।’

১৯৯৯ সালে যাত্রা শুরু করে কোয়াব। দেশের পেশাদার ক্রিকেটারদের দেখভালের দায়িত্ব নেয় সংগঠনটি।

কোয়াব দাবি দুর্জয় ধর্মঘট

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর