Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চ্যাম্পদের হাতে শিরোপা তুলে দিলেন লিগ সমন্বয়ক রফিক


২৫ অক্টোবর ২০১৯ ১৫:১৯

ঢাকা প্রথম বিভাগ ক্রিকেট লিগের বিগত তিন মৌসুমের সমন্বয়ক মোহাম্মদ রফিকুল ইসলাম। এবারও সেই পদটি আগলে রেখেছেন জনপ্রিয় এই সংগঠক। চলতি মৌসুমে তার বিশ্বস্ত কাঁধেই আস্থা রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। আস্থার প্রতিদানটিও তিনি দিয়েছেন বেশ দক্ষ হাতেই। প্রথম বিভাগ ক্রিকেট লিগে বাজে আম্পায়ারিংয়ের যে কলঙ্ক এতদিন লেপ্টে ছিল এবার তার পুনরাবৃত্তি হতে দেননি।

ফলে কোনো কালিমা ছাড়ায় শেষ হয়েছে ঢাকা প্রথম বিভাগ ক্রিকেট লিগ ২০১৯-২০২০ এর টি-টোয়েন্টি টুর্নামেন্ট। তার হাত থেকেই শিরোপা নিয়েছে টুর্নামেন্টের যুগ্ম চ্যাম্পিয়ন অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব ও উত্তরা ক্রিকেট ক্লাব।

বিজ্ঞাপন

শুক্রবার (২৫ অক্টোবর) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ফাইনাল ম্যাচটি বৃষ্টিতে পণ্ড হলে যুগ্মভাবে এই দুই দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। তাদের হাতে শিরোপা তুলে দেন মোহাম্মদ রফিকুল ইসলাম।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা প্রথম বিভাগ ক্রিকেট লিগের সমন্বয়ক সদস্য সচিব আলী হোসেন ও তৃতীয় বিভাগ ক্রিকেট লিগের সমন্বয়ক জামাল ইউসুফ।

এদিন সকাল ১০টায় শিরোপা নির্ধারণী এই ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু সেখানে বাধ সাধে বৃষ্টি। থামার লক্ষণ না দেখে ম্যাচ অফিসিয়ালরা কাট অফ টাইম নির্ধারণ করে দুপুর ১২টা ৪৭ মিনিট। সেই নাগাদ থেমে গেলে ৫ ওভার করে ১০ ওভারের খেলা অনুষ্ঠিত হতে পারত। ১১টা ৫০ নাগাদ বৃষ্টি পুরোপুরি থেমে গেলে ম্যাচ শুরুর সম্ভাবনাও জেগেছিল। কিন্তু দুপুর ১২টায় আবার বৃষ্টি হানা দেয়।

রিজার্ভ ডে ছিল না, বিধায় অগ্রণী ব্যাংক ও উত্তরা ক্রিকেট ক্লাবকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা দেওয়া হয়।

বিজ্ঞাপন

অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব বনাম উত্তরা ক্রিকেট ক্লাব টি-টয়েন্টি ২০১৯-২০২০ ঢাকা প্রথম বিভাগ লিগ যুগ্ম চ্যাম্পিয়ন সমন্বয়ক রফিকুল ইসলাম

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর