Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেখ কামাল টুর্নামেন্টের সূচিতে ব্যাপক পরিবর্তন


২৭ অক্টোবর ২০১৯ ১৯:৪০

চলমান শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের তৃতীয় আসরের সূচিতে ব্যাপক পরিবর্তন এনেছে আয়োজকরা। দর্শক আর এএফসির কথা চিন্তা করে দুই সেমি ফাইনাল এবং ফাইনাল ম্যাচের দিনক্ষণ পরিবর্তন করা হয়েছে।

দুটি সেমি ফাইনাল হওয়ার কথা ছিল আগামীকাল সোমবার (২৮ অক্টোবর)। আর ফাইনাল হওয়ার কথা ছিল বুধবার। দুটি দিনই পরিবর্তন করা হয়েছে।

একদিনে দুটি সেমি ফাইনাল করার কথা ছিল। এএফসির বাধ্যবাধকতা আর দর্শকদের কথা মাথায় রেখে একটি সেমি ফাইনালের ম্যাচে পেছানো হয়েছে।

সোমবার প্রথম সেমি ফাইনালে মুখোমুখি হবে টুর্নামেন্টের আয়োজক চট্টগ্রাম আবাহনী ও ভারতের গোকুলাম কেরালা এফসি। পরদিন দ্বিতীয় সেমি ফাইনালে ভারতের মোহনবাগানের প্রতিপক্ষ মালয়েশিয়ার তেরেঙ্গানু এফসি।

ফাইনাল পিছিয়ে বুধবার থেকে বৃহস্পতিবার নেয়া হয়েছে। দুই সেমির জয়ীরা ফাইনালে মুখোমুখি হবে।

সূচি পরিবর্তন প্রসঙ্গে টুর্নামেন্টের কো-অর্ডিনেটর শাকিল মাহমুদ চৌধুরী গণমাধ্যমকে বলেছেন, ‘সূচি পরিবর্তনের অন্যতম কারণ দর্শকরা যেন আলাদা দিনে দুটি সেমি ফাইনাল উপভোগ করতে পারে। এছাড়া এএফসির (এশিয়ান ফুটবল কনফেডারেশন) কিছু বাধ্যবাধকতা আছে। দুটি সেমি ফাইনাল একদিনে করতে হলে প্রথম ম্যাচের সময় অনেক এগিয়ে আনতে হতো। তাই আমরা আলাদা দিনে করছি। যে কারণে ফাইনালও একদিন পিছিয়ে দেওয়া হয়েছে।’

ছবি: শ্যামল নন্দী

শেখ কামাল সূচি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর