Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাকিস্তানের কাছে সিরিজ হারাল বাংলাদেশ নারী দল


২৮ অক্টোবর ২০১৯ ১৬:৩৫

নিরাপত্তার চাদরে ঢেকে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে চলছে বাংলাদেশ এবং পাকিস্তান নারী দলের টি-টোয়েন্টি সিরিজ। প্রথম টি-টোয়েন্টির মতো দ্বিতীয় ম্যাচেও পাকিস্তানের কাছে হেরেছে সালমা-জাহানারারা। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ১৫ রানে হেরেছে সফররত বাংলাদেশ।

গাদ্দাফি স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগ্রেস অধিনায়ক সালমা খাতুন। পাকিস্তানের ওপেনার জাভেরিয়া খানের ৫২ আর অধিনায়ক বিসমাহ মারুফের ঝড়ো ৭০ রানের ওপর ভর করে ১৬৭ রানের বড় সংগ্রহ পায় স্বাগতিকরা।

পাহাড় সমান ১৬৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ইনিংসের দ্বিতীয় ওভারেই ওপেনার আয়শা রহমানকে (৫) হারায় বাংলাদেশ। এরপর ৫ম ওভারের শেষ বলে শামীমা সুলতানা (১১) আর ৬ষ্ঠ ওভারে ব্যক্তিগত রানের খাতা খোলার আগেই রান আউট হয়ে ফিরে যান রুমানা আহমেদ। স্কোরবোর্ডে দলীয় ২৫ রানেই নেই টপ অর্ডারের তিন ব্যাটসম্যান।

এরপর নিগার সুলতানার ২১ আর ফারগানা হকের ৩০ রানে ভর করে জয়ের স্বপ্ন দেখছিল বাংলাদেশ। দলীয় ৮২ রানে ব্যাটিং ইনিংসে টাইগ্রিসদের হয়ে সর্বোচ্চ ৪৫ রান করে আউট হয়ে যান সানজিদা ইসলাম। ব্যাট হাতে ব্যর্থ হন অধিনায়ক সালমা খাতুনও। শেষ দিকে লতা মণ্ডলের ১৮ আর জাহানারার ৫ বলে ঝড়ো ১৭ রান কেবল হারের ব্যবধানই কমায়।

নির্ধারি ২০ ওভারে টাইগ্রিসরা ৭ উইকেট হারিয়ে তোলে ১৫২ রান। আর এতেই ১৫ রানের জয় পায় পাকিস্তান, সেই সাথে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজও ২-০ ব্যবধানে জিতে নেয় স্বাগতিকরা।

গাদ্দাফি স্টেডিয়াম বাংলাদেশ নারী দল বনাম পাকিস্তান নারী দল সালমা-জাহানারা সিরিজ হেরেছে


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর