Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেইমারের জন্য বার্সার দরজা এখনও খোলা: পিকে


৩১ অক্টোবর ২০১৯ ১৪:৫৩

বার্সেলোনার জার্সিতে চার মৌসুম কাটানোর পর ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। তাকে বার্সেলোনায় আরেকবার সঙ্গী হিসেবে পাওয়ার আগ্রহ জানিয়েছিলেন দলের বেশিরভাগ খেলোয়াড়রা।

স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, দলের অধিনায়ক লিওনেল মেসি নিজেও নাকি চেয়েছেন নেইমার বার্সায় আসুক। এবার দলের সেরা ডিফেন্ডার জেরার্ড পিকে জানালেন, নেইমারের জন্য বার্সার দরজা এখনও খোলাই আছে।

বিজ্ঞাপন

এই মৌসুমের শুরুতে গুঞ্জন উঠেছিল পিএসজি ছেড়ে স্পেনে ফিরবেন নেইমার। কাতালানদের জার্সিতে ফেরার আগ্রহ জানিয়েছিলেন এই ব্রাজিলিয়ান তারকা। দলবদলের মৌসুমে নেইমারকে দলে নিতে আগ্রহ ছিল রিয়াল মাদ্রিদেরও।

নেইমারকে ফেরাতে বার্সার টিম ম্যানেজমেন্ট চেষ্টার কোনো ত্রুটি রাখেনি। তবে, বার্সার চেষ্টার আরও জায়গা ছিল বলে মনে করেন পিকে। তিনি স্প্যানিশ গণমাধ্যমে জানান, নেইমার বার্সায় ফিরবে কী না সেটা এখনও আলোচনায় আছে। সে বার্সায় ফিরতে চেয়েছিল এটা যেমন সত্যি, তেমনি এটাও সত্যি আমরা সবাই ইতোমধ্যেই জানিয়েছি, নেইমারের জন্য বার্সার দরজা এখনও খোলা।

২০১৩ সালে ক্লাব সান্তোস ছেড়ে বার্সায় যোগ দেন নেইমার। কাতালানদের জার্সিতে দুটি লা লিগা আর একটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতেন ব্রাজিলিয়ান এই সেনসেশন।

নেইমার পিকে বার্সা

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর