Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবারও ইনজুরি পড়ে মাঠের বাইরে সুয়ারেজ


৩ নভেম্বর ২০১৯ ১৭:৩৭

চলতি মৌসুমে ক্লাবগুলোর সঙ্গে সঙ্গে বার্সেলোনার আরও বড় প্রতিপক্ষ ফুটবলারদের ইনজুরিও। আর বার্সার ফুটবলারদের মধ্যে লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজ দুইজনই চলতি মৌসুমে বড় ইনজুরিতে পড়ে খেলতে পারেননি দলের হয়ে বেশ কিছু ম্যাচই। মৌসুমের শুরুর দিকে একবার ইনজুরিতে পড়ে এক মাসের জন্য মাঠের বাইরে চলে গিয়েছিলেন সুয়ারেজ। লেভান্তের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে আবারও ইনজুরিতে পড়েছেন এই উরুগুইয়ান।

বিজ্ঞাপন

চলতি মৌসুমের আগস্টে ইনজুরিতে পড়ে ২৬ দিন মাঠের বাইরে ছিলেন সুয়ারেজ। এর ঠিক দুই মাস আগে একই ইনজুরিতে পড়ে এক মাস মাঠের বাইরে ছিলেন এই স্ট্রাইকার। লেভান্তের বিপক্ষে ৩-১ গোলের ব্যবধানে হারার ম্যাচে আরও এক দু:সংবাদ বার্সেলোনা শিবিরে। ম্যাচের ৪০ মিনিটে ডান পায়ের গোড়ালিতে ব্যথা পেয়ে মাঠ ছাড়েন।

সুয়ারেজ যখন মাঠ ছাড়েন তখনও পেনাল্টি থেকে লিওনেল মেসির করা গোলে এগিয়ে সফরকারী বার্সা। তবে এরপরই ঘুরে দাঁড়ায় লেভান্তে। দ্বিতীয়ার্ধের ৬১ থেকে ৬৮ মিনিট পর্যন্ত ৭ মিনিটের টর্নেডো চলে বার্সার ওপর। আর এই ৭ মিনিটেই ৩-১ গোলে পিছিয়ে পড়ে লিওনেল মেসির বার্সেলোনা। এরপর আর ঘুরে দাঁড়াতে পারেনি কাতালানরা।

অন্যদিকে ৪১ মিনিটে সুয়ারেজের বদলি হয়ে যাওয়ার পর প্রাথমিক পরীক্ষায় জানা যায় ডান পায়ের গোড়ালিতে ব্যথা পেয়েছেন এই স্ট্রাইকার। বার্সার হয়ে মৌসুমের প্রথমে ঠিক এই গোড়ালিতে ব্যথা পেয়েই এক মাসের জন্য মাঠের বাইরে ছিলেন তিনি। তবে এবার ঠিক কত দিনের জন্য মাঠের বাইরে যেতে হচ্ছে তা নিশ্চিত করে বলেনি ক্লাব কর্মকর্তারা।

ইনজুরির কারণে চ্যাম্পিয়নস লিগে স্লাভিয়া প্রাগের বিপক্ষে ম্যাচ এবং লা লিগায় সেল্টা ভিগোর বিপক্ষে এই দুই ম্যাচ মিস করবেন। সেই সঙ্গে উরুগুয়ের হয়ে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে যোগ দিবেন না এই ফরোয়ার্ড। তবে এখনও নিশ্চিত করে বার্সেলোনা কর্তৃপক্ষে জানায়নি ঠিক কতদিনের জন্য মাঠের বাইরে চলে যাচ্ছেন সুয়ারেজ।

ইনজুরি উরুগুয়ে বার্সেলোনা লুইস সুয়ারেজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর