Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাতে চ্যাম্পিয়নস লিগে মাঠে নামছে ইউরোপিয়ান জায়ান্টরা


৫ নভেম্বর ২০১৯ ১৯:৪১

ইউরোপিয়ান চ্যাম্পিয়নস লিগে মঙ্গলবার (৩ নভেম্বর) রাতে মাঠে নামছে জায়ান্টরা। বার্সেলোনা, লিভারপুল, চেলসি, ইন্টার মিলান এবং ডর্টমুন্ডের মতো দলেরা লড়বে পরের রাউন্ড নিশ্চিতের লক্ষ্যে।

ক্যাম্প ন্যু’তে বার্সেলোনা আতিথ্য দেবে স্লাভিয়া প্রাগকে। গ্রুপ ‘এফ’র চতুর্থ রাউন্ডে শীর্ষে থাকা বার্সেলোনার লড়াই দ্বিতীয় রাউন্ড অর্থাৎ রাউন্ড অব-১৬ নিশ্চিতের জন্য। বাংলাদেশ সময় রাত ১১ টা ৫৫ মিনিটে শুরু হবে ম্যাচটি। ইনজুরিতে পড়ে দলের বাইরে চলে যাওয়া লুইস সুয়ারেজের পরিবর্তে অ্যান্তোনিও গ্রিজম্যান এবং উসমান দেম্বেলেকে মাঠে দেখা যেতে পারে।

বিজ্ঞাপন

এছাড়া গ্রুপ ‘এফ’র অপর ম্যাচে সিগন্যাল ইদুনা পার্কে ইন্টার মিলানকে আতিথ্য দেবে বুরুশিয়া ডর্টমুন্ড। পয়েন্ট টেবিলে ইন্টার এবং ডর্টমুন্ডের পয়েন্ট সমান হলেও গোল ব্যবধানে এগিয়ে থেকে দ্বিতীয় স্থানে অবস্থান করছে ইন্টার। এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।

অন্যদিকে আজ রাতেই মাঠে নামছে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল এবং উয়েফা ইউরোপা লিগ চ্যাম্পিয়ন চেলসি। গ্রুপ ‘ই’তে অলরেডদের প্রতিপক্ষ আতিথ্য দেবে জেঙ্ক। এর আগে খেলা তিন ম্যাচের মধ্যে দুই জয় এবং এক হারে গ্রুপের দ্বিতীয় স্থানে অবস্থান করছে বর্তমান চ্যাম্পিয়নরা। আর তিন ম্যাচের দুই জয় এবং এক ড্র’য়ে শীর্ষে অবস্থান নাপোলির। একই সময়ে নাপোলি খেলবে সালজবুর্গের বিপক্ষে।

রাতে ইপিএলের আর এক জায়ান্ট ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের চেলসি মাঠে নামবে গেল সিজনে রূপকথা গড়া আয়াক্সের বিপক্ষে। গেল মৌসুমে রিয়াল মাদ্রিদ এবং জুভেন্টাসকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের সেমি ফাইনালে পৌঁছেছিল আয়াক্স। এই ম্যাচটিও শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।

বিজ্ঞাপন

ইন্টার মিলান বনাম বুরুশিয়া ডর্টমুন্ড উয়েফা চ্যাম্পিয়নস লিগ বার্সেলোনা বনাম স্লাভিয়া প্রাগ লিভারপুল বনাম জেঙ্ক

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর