Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চ্যাম্পিয়ন্স লিগে পিছিয়ে পড়েও অবিশ্বাস্য ড্র চেলসির


৬ নভেম্বর ২০১৯ ১৬:২৭

অবিশ্বাস্য এক ম্যাচের সাক্ষী হল ফুটবলপ্রেমীরা।  পুরো ম্যাচে ৮ গোল, দুটি লাল কার্ড সেই সাথে দুই দুইটি আত্মঘাতী গোল।  নিজেদের মাঠে আয়াক্সের বিপক্ষে অবিশ্বাস্য এই ম্যাচের জন্ম দিলো চেলসি।  ৪-১ গোলে পিছিয়ে পরেও ড্র নিয়ে মাঠ ছেড়েছে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল।

স্টামফোর্ড ব্রিজে ম্যাচের শুরু থেকেই কিছুটা বেশামাল ছিল চেলসি।  ম্যাচের দ্বিতীয় মিনিটে আত্মঘাতী গোল করে আয়াক্সকে এগিয়ে দেন টনি আব্রাহাম।  ঠিক তার দুই মিনিট পর পেনাল্টি থেকে দ্যা ব্লু সদের সমতায় ফেরান জর্জিনহো।

২০ মিনিটের মাথায় সফরকারিদের আবার এগিয়ে নেন কুইনসি।  ৩৫ মিনিটে আবারো আত্মঘাতী গোল করে ব্যাবধান ৩-১ করেন চেলসি গোলরক্ষক আরিজাবালাগা।  ৫৫ মিনিটে দনি ফন দে ৪-১ গোলে পিছিয়ে দেন স্বাগতিকদের।

এরপর যেন হঠাৎ ঘুরে দাড়ায় ল্যাম্পার্ড শীষ্যরা।  ৬৩ মিনিটে ব্যাবধান কমিয়ে ৪-২ করেন সিজার আস্পিলিকুয়েতা।  ম্যাচের ৬২ মিনিটে আব্রাহামকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ডেলে ব্লিন্ড।  ৬৩ মিনিটে ডি বক্সে হ্যান্ডবল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন ইয়োয়েল ফেল্টমান।  মাঠ ছাড়ার সাথে সাথে দিয়ে যান চেলসিকে পেনাল্টি।  সেইখান থেকে জর্জিনহো গোল করে ব্যাবধান নামিয়ে আনেন ৪-৩ এ।

৯ জনের আয়াক্সের পূর্ণ ফায়দা উঠায় চেলসি।  ৭৪ তম মিনিটে চেলসিকে সমতায় ফেরান রিস জেমস।  এতে করে স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ে চেলসি।

আয়াক্স উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ চেলসি চেলসি-আয়াক্স চেলসির ড্র


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর