Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেনজেমার জোড়া আঘাতে এইবারের মাঠে রিয়ালের গোল উৎসব


১০ নভেম্বর ২০১৯ ০২:০৭

করিম বেনজেমার জোড়া গোলে এইবারকে ৪-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। শনিবার (৯ নভেম্বর) দিবাগত রাতে এইবারের নিজেদের মাঠে দলটিকে প্রবল আক্রমণে ব্যতিব্যস্ত রাখেন জিনেদিন জিদানের শিষ্যরা। এ ম্যাচে রিয়াল মাদ্রিদ গোলরক্ষক করতুয়ার কোনো পরীক্ষাই নিতে পারেনি এইবার। এ নিয়ে টানা পাঁচ ম্যাচ ধরে নিজেদের জাল অক্ষত রাখলো লা লিগার সবচেয়ে সফল দলটি।

ম্যাচের ১৭তম মিনিটেই গোল পায় সাদা জার্সিধারীরা। মিডফিল্ডার ভালভার্দের পাস থেকে পাওয়া বল দারুণ ছন্দে থাকা বেনজেমা এইবারের জালে পাঠিয়েছেন হেসে-খেলেই। এরপর খুব দ্রুত আরও দুটি গোল পায় মাদ্রিদ।

বিজ্ঞাপন

প্রথম গোলটির পর মাত্র ২ মিনিটের মাথায় এইবারের ডি-বক্সে ফাউলের শিকার হন এ মওসুমে চেলসি থেকে মাদ্রিদে যোগ দেওয়া তারকা এডেন হ্যাজার্ড। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস।

ম্যাচের ২৮ মিনিটে তৃতীয় গোল পায় মাদ্রিদ। ফের পেনাল্টি। এবার ডি-বক্সে ফাউলের শিকার হন লুকাস ভাসকেজ। দ্বিতীয় পেনাল্টি শটটি নেন বেনজেমা। নিখুঁত শটে গোল করেন এই ফরাসি স্ট্রাইকার।

প্রথমার্ধে তিন গোল পেয়ে ম্যাচের ভাগ্য অনেকটাই নির্দিষ্ট হয়ে যায় বলা চলে। দ্বিতীয়ার্ধে মাদ্রিদের গোল উৎসবে যোগ দেন তরুণ ভালভার্দে। লুকা মদ্রিচের দেওয়া পাস থেকে পাওয়া বল গোলপোস্টের ১৭ গজ দূর থেকে দুর্দান্ত শটে এইবারের জালে পাঠান ২১ বছর বয়েসী এই মিডফিল্ডার।

এই ম্যাচে জয় পেয়ে ১২ ম্যাচে ২৫ পয়েন্ট হলো রিয়াল মাদ্রিদের। ১৩ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে রিয়াল সোসিয়েদাদ রয়েছে দ্বিতীয় স্থানে।

এদিকে একই রাতে ম্যাচ আছে বার্সেলোনারও। সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচটিতে পয়েন্ট না খোয়ালে ১২ ম্যাচে ২৫ পয়েন্ট হবে ক্যাতালানদের। আর পয়েন্ট খোয়ালেই পয়েন্ট তালিকার শীর্ষে একাই রাজত্ব করবে মাদ্রিদ।

বিজ্ঞাপন

এই রাউন্ডের পয়েন্ট তালিকার অবস্থা বার্সেলোনা-সেল্টা ভিগো ম্যাচ শেষেই ঠিক হয়ে যাবে।

করিম বেনজেমা

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর