Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইমার্জিং এশিয়া কাপ শেষ বিপ্লবের


১৪ নভেম্বর ২০১৯ ১৪:২১

সেপ্টেম্বরে ত্রিদেশীয় সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে অভিষিক্ত ম্যাচে ফলো থ্রু তে বল ধরতে গিয়ে বাঁ হাতে চোট পেয়েছিলেন চমকে দেওয়া লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। চোটাক্রান্ত জায়গায় পড়েছিল তিনটি সেলাই। ফলে ওই সিরিজ থেকেই ছিটকে যেতে হয়েছিল তরুণ এই লেগিকে। এবার চোট পেয়েছেন ডান হাতে। ইমার্জিং এশিয়া কাপের উদ্ধোধনী ম্যাচে হংকংয়ের বিরুদ্ধে নিজের বলে ফিল্ডিং করতে গিয়ে ডান হাতের দুই আঙুলের মাঝে মারাত্মক চোট পেয়েছেন।

বিজ্ঞাপন

জানা গেছে, তার হাতের তালু ফেঁটে গেছে এবং ক্ষতে দুটি সেলাই পড়েছে। এতে করে নুন্যতম ১০ দিন তাকে মাঠের বাইরে থাকতে হবে। ফলে টুর্নামেন্টে আর মাঠেই নামা হচ্ছে না তার। আর তাই তো পরের ম্যাচগুলোতে তাকে ছাড়াই রণ কৌশল সাজাতে হবে বাংলাদেশ টিম ম্যানেজমেন্টকে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন নির্বাচক হাবিবুল বাশার। তিনি বলেন, ‘ও ডান হাতের দুই আঙুলের মাঝখানে ব্যথা পেয়েছে। জায়গাটা ফেঁটে গেছে। দুটি সেলাই পড়েছে। নুন্যতম ১০ দিন মাঠের বাইরে থাকতে হবে। টুর্নামেন্টে আর খেলা হচ্ছে না ওর।‘

তবে ইমার্জিং এশিয়া কাপে তাকে পাওয়া না গেলেও আগামি মাসে নেপালে অনুষ্ঠেয় এসএ গেমসে তাকে পাওয়া যাবে বলে আশা করছেন এই টাইগার নির্বাচক। ‘আশা করছি এসএ গেমসে ওকে পাওয়া যাবে।‘

উল্লেখ্য, এশিয়ার ৮ জাতির অংশগ্রহনে আজ থেকে দেশের চার ভেন্যুতে শুরু হয়েছে ইমার্জিং এশিয়া কাপ। যেখানে বিকেএসপির ৪ নাম্বার মাঠে হংকংয়ের বিপক্ষে লড়ছে স্বাগতিক বাংলাদেশ।

বাংলাদেশের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৬৪ রান সংগ্রহ করেছে হংকং। জয়ের জন্য ১৬৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে বিনা উইকেটে ৯১ রান তুলেছে নাজমুল হোসেন শান্ত ও তার দল।

আমিনুল ইসলাম বিপ্লব ইনজুরি ইমার্জিং এশিয়া কাপ টপ নিউজ দলের বাইরে

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর