Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধু বিপিএলে কে কোন দলে


১৭ নভেম্বর ২০১৯ ২১:৪৬

মারমার, কাটকাট দেশি  ও বিদেশি প্লেয়ারদের দলে ভেড়ানোর মধ্য দিয়ে শেষ হল ‘বঙ্গবন্ধু বিপিএল’র প্লেয়ার্স ড্রাফট প্লেয়ার নিলাম। নিলামে অংশগ্রহণকারী সাতটি দলই বাধ্যতামূলকভাবে ৯ জন করে দেশি প্লেয়ারদের দলে ডেকেছে। এই কোটায় মোট ১১ জন প্লেয়ার ডাকা যাবে। আর বিদেশি ক্রিকেটারদের কোটায় প্রতিটি দলকে নূন্যতম ৬ জন ক্রিকেটার ডাকতেই হবে। অনেক দলই তা ডেকেছে আর অনেকেই ডাকেনি।  নিলামে যারা যারা দেশি- বিদেশি ক্রিকেটারদের কোটা সম্পূর্ণ করেননি পরে তারা ড্রাফট থেকে নিতে পারবেন।

বিজ্ঞাপন

আসুন দেখে নেই এবারের বিপিএলে কে কোন দলে:

যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনস: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, হাসান মাহমুদ, মেহেদি হাসান, থিসারা পেরারা, লরি ইভানস, আরিফুল হক, মুমিনুল হক, শুভাগত হোম, মাশরাফি বিন মুত্তর্জা, ওয়াহাব রিয়াজ, আসিফ আলী, রকিবুল হাসান, জাকির আলী অনীক, লুইস  রিস ও শহিদ আফ্রিদি।

চট্রগ্রাম চ্যালেঞ্জার্স:মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন, ক্রিস গেইল, কেসরিক উইলিয়ামস, নুরুল হাসান সোহান, এনামুল হক জুনিয়র, মোক্তার আলী, পিনাক ঘোষ, আভিষকা ফার্নান্দো, রায়াদ এমরিটস, নাসুম আহমেদ, জুনায়েদ সিদ্দিকী, রায়ান বার্ল ও ইমাদ ওয়াসিম।

রাজশাহী রয়্যালস: লিটন দাস, আফিফ হোসেন, আবু যায়েদ রাহি, ফরহাদ রেজা, রবি বোপারা, হযরত উল্লাহ জাজাই, তাইজুল ইসলাম, অলোক কাপালি, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, মোহাম্মদ নেওয়াজ, মোহাম্মদ ইরফান, মিনহাজুল আবেদীন আফ্রিদি ও নাহিদুল ইসলাম।

সিলেট থান্ডার্স: মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু,সোহাগ গাজী, শারফিন রাদারফোর্ড, শফিকু্ল্লাহ শাফাক, রনি তালুকদার,নাইম হাসান, দেলোয়ার হোসেন, মনির হোসেন খান, নাভিদুল হক, জনসন চার্লস, রুবেল মিয়া, জীবন মেন্ডিস (বাকিদের ড্রাফট থেকে নেওয়া হবে)।

খুলনা টাইগার্স: মুশফিকুর রহিম, শফিউল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, আমিনুল ইসলাম বিপ্লব, রাইলি রুশো, রবি ফ্রাইলিংক, শামসুর রহমান ‍শুভ, মোহাম্মদ সাইফ হাসান, মেহেদি হাসান মিরাজ, শহিদুল ইসলাম, মোহাম্মদ আমির, নজিবুল্লাহ যাদরান, আলিস আল ইসলাম, তানভির ইসলাম, রহমানুল্লাহ গুরবাজ (বাকিদের ড্রাফট থেকে নিতে হবে)।

বিজ্ঞাপন

রংপুর রেঞ্জার্স: মোস্তাফিজুর রহমান, নাইম শেখ, আরাফাত সানি, জহুরুল ইসলাম, মোহাম্মদ নবী, শেই হোপ, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে রাব্বি, নাদিফ চৌধুরী, লুইস গ্রেগরি, ক্যামেরুন ডেলপোর্ট ও সনজিৎ সাহা (বাকিদের ড্রাফট থেকে নিতে হবে)।

কুমিল্লা ওয়ারিয়র্স: সৌম্য সরকার, আল আমিন হোসেন, ইয়াসির আলী চৌধুরী, সাব্বির রহমান, কুশল পেরেরা, মুজিব উর রহমান, সানজামুল ইসলাম, আবু হায়দার রনি, মাহিদুল অঙ্কন, সুমন খান,ডেভিড মালান, দাসুন সানাকা ও ফার্দিন হোসেন অনীক (বাকিদের ড্রাফট থেকে নিতে হবে)।

১১ ডিসেম্বর থেকে শুরু হওয়া বঙ্গবন্ধু বিপিএলসে সামনে রেখে রোববার (১৭ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর র‌্যাডিসন ব্লু হোটেলে শুরু হয়েছে প্লেয়ারদের নিলাম।

প্লেয়ার ড্রাফট বঙ্গবন্ধু বিপিএল বিপিএল

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর