Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পচেত্তিনোকে বহিষ্কার করেছে টটেনহ্যাম


২০ নভেম্বর ২০১৯ ১০:৪০

মাউরিসিও পচেত্তিনোকে বলা হয়ে থাকে আধুনিক সময়ের কৌশলী কোচদের মধ্যে অন্যতম সেরা একজন কোচ। ২০১৪ সালে সাউদাম্পটন ছেড়ে দায়িত্ব তুলে নেন টটেনহ্যাম হটস্পার্সের। আর তারপর থেকেই স্পার্সের সঙ্গে পাঁচ বছরের সম্পর্ক এই আর্জেন্টাইন কোচের। আর তার ইতি ঘটল ২০১৯ সালে এসে। আন্তর্জাতিক প্রীতি ম্যাচের বিরতির শেষভাগে এসে স্পার্স পচেত্তিনোকে বহিষ্কার করল।

যদিও স্পার্সকে শিরোপা খরা থেকে মুক্তি দিতে পারেননি এই ট্যাক্টিশিয়ান। তবে গেল মৌসুমে অনেকটা রূপকথার মতোই স্পার্সকে নিয়ে গিয়েছিলেন উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে। যদিও লিভারপুলের কাছে হেরে রানার আপ হয়েই শেষ করতে হয়েছিল।

স্পার্স প্রেসিডেন্ট ড্যানিয়েল লেভি বলেন, ‘আমরা এই বিষয়টা অনেক গুরুত্বের সঙ্গে নিয়েছি। আর বোর্ড এই বিষয় নিয়ে আলোচনা করেই সিদ্ধান্ত নিয়েছে। গেল মৌসুমটা দারুণ ভাগে শেষ করার পর চলতি মৌসুম পুরোটাই হতাশাজনক আমাদের জন্য। আর এই কারণেই তাকে অব্যহিত দেওয়ার কথা ভেবেছি আমরা।’

চলতি মৌসুমে লিগ টেবিলে ১৪তম স্থানে অবস্থান করছে স্পার্স। ২০১৯-২০২০ মৌসুমে ১২ ম্যাচের মধ্যে জয় মাত্র তিন ম্যাচে, হেরেছে চার ম্যাচে আর ড্র বাকি ৫ ম্যাচে। লিগে এমন বাজে শুরুর কারণেই তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে স্পার্স বোর্ড।

ইপিএল ইংলিশ প্রিমিয়ার লিগ টটেনহ্যাম হটস্পার্স] বহিষ্কার মাউরিসিও পচেত্তিনো


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর