Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জুলাইয়ে ঢাকা আসছে ম্যানচেস্টার ইউনাইটেড


২৬ নভেম্বর ২০১৯ ১৭:৫৭

মুজিববর্ষ উপলক্ষ্যে আগামী বছর জুলাইয়ে বাংলাদেশে খেলতে আসছে ইংলিশ জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। বিষয়টি নিশ্চিত করেছেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তিনি জানান আগামী বছরের ২৩ অথবা ৩০ জুলাই বাংলাদেশে খেলতে আসবে দলটি।

আসন্ন মুজিববর্ষে রেড ডেভিলরা বাংলাদেশে এসে খেলতে পারে সে সম্ভাবনা দু দিন আগেই নিশ্চিত করেছিলেন যুব এবং ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং বাফুফে সাধারন সম্পাদক আবু নাইম সোহাগ। তারই প্রেক্ষিতে আজ (২৬ নভেম্বর) সকালে ম্যানচেস্টার ইউনাইটেডের চার সদস্যের প্রতিনিধি দল ঢাকায় এসে পৌছেছেন।

ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিনিধি দল এখন ঢাকায়

প্রতিনিধি দলে ছিলেন ক্লাবের ফুটবল পরিচালক অ্যালান জন ডসন, সফর ও প্রীতি ম্যাচ আয়োজক কমিটির পরিচালক ক্রিস্টোফার লরেন্স কোম্যান এবং ক্লাবের দুই অফিসিয়াল ফিলিপ ম্যালকম স্মিথ ও ম্যাথু চার্লস জোনস।

বাংলাদেশে এসে প্রতিনিধি দলটি প্রীতি সাক্ষাৎ করেছেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের সঙ্গে। এরপর তারা দেখা করেন বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিনের সাথে। সে সময় উপস্থিত ছিলেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

সাক্ষাৎ শেষে ক্রীড়া প্রতিমন্ত্রী নিশ্চিত করেছেন মুজিববর্ষে ঢাকার মাঠ মাতাতে বাংলাদেশে আসছে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে এখনও তাদের প্রতিপক্ষ নিশ্চিত করা সম্ভব না হলেও দ্রুত এই ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন বাফুফে সাধারন সম্পাদক।

আরও পড়ুনঃ মুজিববর্ষে বাংলাদেশে ম্যানচেস্টার ইউনাইটেড!

টপ নিউজ বাফুফে মুজিববর্ষ ম্যানচেস্টার ইউনাইটেড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর