Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘তুমি এমবাপের থেকে ভালো খেল’, নেইমারকে বললেন মার্সেলো


২৭ নভেম্বর ২০১৯ ১১:০১

চ্যাম্পিয়নস লিগের হাই ভোল্টেজ ম্যাচে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে পিএসজিকে আতিথ্য দেয় রিয়াল মাদ্রিদ। মাঠের খেলার সঙ্গে সঙ্গে মাঠের বাইরের অনেক কারণেও এই ম্যাচকে ঘিরে বাড়তি দৃষ্টি ছিল ফুটবলপ্রেমিদের। শেষ পর্যন্ত অবশ্য কোনো দলই জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি। তবে ঘটেছে মাঠের বাইরের নানান ঘটনা।

রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান ফুটবলার মার্সেলো এবং ক্যাসেমিরো স্বদেশী পিএসজি ফুটবলারদের সঙ্গে সময় করে সেরে নিয়েছেন কথা বলার। রিয়াল মাদ্রিদের ফুলব্যাক মার্সেলো আর ডিফেন্সিভ মিডফিল্ডার ক্যাসিমিরোকে দেখা গেছে টানেলে নেইমারের সঙ্গে কথা বলতে।

বিজ্ঞাপন

গেল মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষের ম্যাচের রেফারিদের নিয়ে মন্তব্য করে নিষেধাজ্ঞায় পড়েছিলেন নেইমার। এরপর ইনজুরির কারণেও খেলা হয়নি ইউরোপের সব থেকে মর্যদাপূর্ণ টুর্নামেন্টে। তবে ইনজুরি কাটিয়ে ফিরেছেন রিয়ালের বিপক্ষের ম্যাচেই। নেইমারকে ঘিরে রটেছে কতশত বিতর্ক।

আর তাই তো সংবাদমাধ্যমে জোর গুঞ্জন পিএসজির বর্তমান প্রধান খেলোয়াড় নেইমার নন, তার জায়গা নিয়ে নিয়েছেন কিলিয়ান এমবাপে। আর তা মাঠে প্রমাণও করেছেন এমবাপে। দলের প্রয়োজনের মুহূর্তেই পারফর্ম করে ম্যাচ বের করে আনছেন তিনি। নেইমার তাই তো পড়ে গেছেন এমবাপের ছায়াতে।

তবে স্বদেশী ব্রাজিলিয়ান ফুলব্যাক মার্সেলোর নেইমারকে বলেছেন, ‘তুমি কিলিয়ান এমবাপের থেকেও ভালো খেল।‘ এমনটাই ধরা পড়েছে মুভিস্টারের ক্যামেরায়। গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে বার্সেলোনার সঙ্গে সঙ্গে রিয়াল মাদ্রিদের সঙ্গেও জোর গুঞ্জন উঠেছিল নেইমারের। পাড়ি জমানোর সম্ভবনা তৈরি হয় স্প্যানিশ দুই জায়ান্ট ক্লাবেই।

বিজ্ঞাপন

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচ শুরুর আগে ফুটবলারদের নাম ঘোষণার সময়ে শোনা যায় যখনই কিলিয়ান এমবাপের নাম শোনা যায় তখনই রিয়াল সমর্থকরা চিৎকার করে সমর্থন জানিয়েছেন প্রতিপক্ষের খেলোয়াড় হওয়া স্বত্ত্বেও। আর অন্যদিকে নেইমারের নাম শোনার সঙ্গে সঙ্গেই দুয়ো দিয়েছে বার্নাব্যু’র দর্শক।

উয়েফা চ্যাম্পিয়নস লিগ কিলিয়ান এমবাপে নেইমার জুনিয়র মার্সেলো রিয়াল মাদ্রিদ বনাম পিএসজি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর