Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউরোপা লিগে হারল ম্যানচেস্টার ইউনাইটেড


২৯ নভেম্বর ২০১৯ ০০:০৮

ব্যর্থতা যেন পিছুই ছাড়ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। ইংলিশ প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে ৯ম স্থানে আছে রেড ডেভিলরা। এদিকে উয়েফা ইউরোপা লিগের দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হওয়ায় দ্বিতীয় সারির দল নিয়ে কাজাখস্তানের এফসি আস্তানার মাঠে হার বরণ করেই ফিরতে হয়েছে ওলে গানার শোলশায়ারের দলকে।

গেল মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে ষষ্ঠস্থানে থেকে লিগ শেষ করায় বাদ পড়ে চ্যাম্পিয়নস লিগ থেকে। আড় অবনমন ঘটে উয়েফা ইউরোপা লিগে। সেখানে অপেক্ষাকৃত দুর্বল দলের বিপক্ষে প্রথম চার ম্যাচের ৩টিতে জয় আর একটিতে ড্র করে পরের রাউন্ড নিশ্চিত হয় আগেই। আর ইপিএলে আসন্ন কঠিন ম্যাচগুলোকে সামনে রেখে নিজেদের দ্বিতীয় সারির দল নিয়েই মাঠে নামে ইউনাইটেড।

বিজ্ঞাপন

প্রতিপক্ষকে হালকা করে দেখার ভুলের মাশুল গুনেতে হয়েছে ২-১ গোলের ব্যবধানে হারের মধ্য দিয়ে। যদিও জেসে লিঙ্গার্ডের গোলে ম্যাচের ১০ মিনিটেই লিড নেয় রেড ডেভিলরা। তার গোলে অ্যাসিস্ট করেন লুক শ। প্রথমার্ধে ১-০’তে এগিয়ে থেকেই বিরতিতে যায়।

তবে বিরতি থেকে ফিরে ১০ মিনিটের সময় দিমিত্রি শমকোর গোলে সমতায় ফেরে আস্তানা। এরপরেই যেন বিভীষিকার সামনে পড়ে ইউনাইটেড। আস্তানার ফুলব্যাক আন্তোনিও রুকাভিনা ইউনাইটেডের ডি বক্সে ক্রস করে। তবে সেখানে বল রিসিভ করে ক্লিয়ার করতে গিয়ে আত্মঘাতী গোল করে বসেন ডি’শন বার্নার্ড। আর তাতেই ম্যাচের ৬২ মিনিটে ২-১ গোলের ব্যবধানে পিছিয়ে যায় রেড ডেভিলরা।

ম্যাচের বাকি সময় ম্যানচেস্টার ইউনাইটেডকে বেশ ভুগিয়েছে স্বাগতিক আস্তানা। তবে কাঙ্ক্ষিত গোলের দেখা মিলছিল না। বেশ কিছু সুযোগ আসে রেড ডেভিলদেরও। তবে সমতায় ফিরতে ব্যর্থ হয় লিঙ্গার্ডরা। আর তাই তো শেষ পর্যন্ত ২-১ গোলের ব্যবধানের হার নিয়েই মাঠ ছাড়তে হয় ম্যানচেস্টার ইউনাইটেডকে। চলতি মৌসুমে গ্রুপ ‘এল’র নিজেদের প্রথম জয়ের দেখা পেল এফসি আস্তানা।

বিজ্ঞাপন

উয়েফা ইউরোপা লিগ ম্যানচেস্টার ইউনাইটেড বনাম পার্টিজেন বেলগ্রেড রেড ডেভিল হারল

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর