Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়ালের সঙ্গে হারের পর বড় জয় পিএসজির


১৮ ফেব্রুয়ারি ২০১৮ ১২:০৯

সারাবাংলা ডেস্ক

চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের কাছে ৩-১ গোলে হারার পর জয়ের পথে ফিরেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। শনিবার লিগের ম্যাচে স্ট্রাসবুর্গের বিপক্ষে ঘরের মাঠে ৫-২ ব্যবধানে জয় তুলে নিয়েছে ফরাসি ক্লাবটি।

পিএসজির হয়ে এডিনসন কাভানি করেছেন জোড়া গোল। আর ড্রাক্সলার, নেইমার ও ডি মারিয়া করেছেন ১টি গোল। স্ট্রাসবুর্গের হয়ে গোল করেছেন আহোলু ও বাহোকেন।

প্রথমার্ধের ৬ মিনিটেই স্ট্রাসবুর্গের আহোলুর গোলে পিছিয়ে পড়ে পিএসজি। নেইমারের পাস থেকে প্রতিপক্ষের ভুলে ১০ মিনিটে ড্রাক্সলার গোল করে বসলে সমতায় ফেরে পিএসজি। ২১ মিনিটে ডি বক্সে প্রতিপক্ষ দলের গোলরক্ষককে বোকা বানিয়ে দারুন এক গোল করে এগিয়ে নিয়েছিলেন নেইমার। লিগে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ১৯তম গোল এটি। এক মিনিটের ব্যবধানে আবারো গোল পান ডি মারিয়া। ডি বক্সে বাঁ পায়ের শটে বল জালে জড়ান এই আর্জেন্টাইন।

প্রথমার্ধে ৩-১ গোলে পিছিয়ে থেকে ব্যবধান কমাতে মরিয়া হয়ে ওঠে স্ট্রাসবুর্গ। ৬৭ মিনিটে স্ট্রাসবুর্গের হয়ে গোল করেছিলেন বাহোকেন। ছয় মিনিটের ব্যবধানে পিএসজির হয়ে গোল করেছিলেন কাভানি। ম্যাচের ৭৯ মিনিটে আবারো গোল করে বসেন তিনি। ডান পায়ের শটে গোলরক্ষকের মাথার উপর দিয়ে সফরকারি দলের জালে বল জড়ান এই উরুগুয়ে স্ট্রাইকার। এই গোল করে দলের হয়ে নতুন রেকর্ড গড়েছেন কাভানি। সুইডিশ স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচের করা রেকর্ড ভেঙে পিএসজির মাঠে সর্বোচ্চ ৮৬ গোলের রেকর্ড এখন তার ঝুলিতেই। ম্যাচের বাকি সময়ে আর গোল না হলে ৫-২ গোলের বড় জয় পায় পিএসজি।

এই জয়ে ২৬ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচ খেলে ১২ পয়েন্ট পিছিয়ে থেকে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে মোনাকো।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএন/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর