Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রংপুরের বিপক্ষে সহজ জয় চট্টগ্রামের


১৪ ডিসেম্বর ২০১৯ ১৬:৫৮

বঙ্গবন্ধু বিপিএলে রংপুর রেঞ্জার্সের দেয়া ১৫৮ রানের লক্ষ্য হেসে খেলেই পার করলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। নিজেদের তৃতীয় ম্যাচে ১০ বল হাতে রেখেই ৬ উইকেটে জয় নিয়ে মাঠ ছাড়ে মাহমুদউল্লাহ-ইমরুলরা।

নাইমের ঝড়ে লড়াকু সংগ্রহ রংপুরের

রংপুরের দেয়া ১৫৮ রানে লক্ষ্যে ব্যাট করতে নেমে শুভ সূচনা করে চট্টলার দুই ওপেনার ওয়ালটন এবং আভিস্কা ফার্নান্দো। দুই জনের অবিচ্ছেদ্য ৬৮ রানের জুটিতে দুর্বার গতিতে এগিয়ে চলছিলো চট্টগ্রাম।

২৩ বলে ৩৭ রান করা ফার্নান্দো ফেরেন লুইস গ্রেগরির শিকার হয়ে। এরপর উইকেটে আসেন ইমরুল কায়েস। সঙ্গ দিতে থাকেন ওয়ালটনকে। এই দুইজনের ব্যাটে ভর করে এগিয়ে যেতে থাকে চট্টগ্রাম।

এগিয়ে যাবার রাস্তায় ওয়ালটন তুলে নেন অনাবদ্য এক অর্ধশতক। ৩২ বলে করা সেই অর্ধশতকে ছিলো চারটি চার এবং তিনটি ছয়ের মার।

এই জুটিতেই জয়ের স্বপ্ন দেখছিলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। কিন্তু মোহাম্মদ নবীর ভাঙ্গেন এই জুটি। ফেরান ওয়ালটনকে। অধিনায়ক মাহমুদউল্লাহও ফেরেন নাদিফ চৌধুরীর হাতে ধরা দিয়ে। বাজে শট খেলে মাঠ ছাড়েন নাসিরও। তবে ততক্ষণে জয়ের দ্বারপ্রান্তে চট্টগ্রাম।

এরপর বাকি কাজটা সারেন ইমরুল কায়েস। রায়ান ব্রুলকে নিয়ে দলকে এনে দেন ৬ উইকেটের জয়। ইমরুল অপরাজিত থাকেন ৩৮ রানে। সাথে ছিলেন রায়ান ব্রুল।

এর আগে টসে জিতে রংপুরকে ব্যাট করতে পাঠায় চট্টগ্রাম। ব্যাট করতে নেমে শুরুতে হোঁচট খেলেও নাইম হাসানের ঝড়ো ব্যাটিংয়ে ভর করে ৮ উইকেটের বিনিময়ে ১৫৭ রান সংগ্রহ করে রংপুর রেঞ্জার্স। সর্বোচ্চ ৭৮ রানের ইনিংস খেলেন নাইম হাসান। চট্টগ্রামের হয়ে উইলিয়ামস নেন দুইটি উইকেট।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ নাইমের ঝড়ো অর্ধশতক

বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ রংপুর রেঞ্জার্স বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর