Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়ালের ক্লাসিকো প্রস্তুতি ভ্যালেন্সিয়ার বিপক্ষে


১৫ ডিসেম্বর ২০১৯ ১১:০৫

চলতি বছরের প্রথম এল ক্লাসিকো কড়া নাড়ছে ফুটবলপ্রেমিদের দরজায়। তবে তার আগে রিয়াল মাদ্রিদ লা লিগায় মুখোমুখি হবে ভ্যালেন্সিয়ার বিপক্ষে। এস্তাদিও দে মাস্তালা, ভ্যালেন্সিয়ায় অনুষ্ঠিত হবে ম্যাচটি।

ম্যাচের আগে যে খুব বেশি স্বস্তিতে আছে রিয়াল মাদ্রিদ তা নয়। ইনজুরি ছোবল আর নিষেধাজ্ঞায় পিছিয়ে থেকেই ভ্যালেন্সিয়া সফরে রিয়াল। মার্কো অ্যাসেন্সিও ইনজুরির কারণে পুরো মৌসুমেই দলের বাইরে ছিটকে গেছেন। আর প্যারিস সেইন্ট জার্মেইনের বিপক্ষের ম্যাচে পায়ে চোট পেয়ে দল থেকে ছিটকে গেছেন এডেন হ্যাজার্ড। নতুন করে দলে যুক্ত হয়েছে মার্সেলো, পায়ের ইনজুরিতে দল থেকে ছিটকে গেছেন বেশ কয়েক সপ্তাহের জন্য।

বিজ্ঞাপন

আর রিয়াল মাদ্রিদের শেষ লা লিগার ম্যাচে লাল কার্ড দেখে মাঠ ছাড়া ফারল্যান্ড মেন্ডিও খেলতে পারবেন না ভ্যালেন্সিয়ার বিপক্ষে। ইনজুরি তালিকায় আরও আছেন হামেস রদ্রিগেজ এবং লুকাস ভাস্কেজও। তবে ইনজুরি কাটিয়ে দলে ফিরতে দেখা যেতে পারে গ্যারেথ বেলকে।

ভ্যালেন্সিয়ার মাঠে রিয়ালের শেষ পাঁচ ম্যাচের ফলাফল কিছুটা ভয় ধরিয়ে দিতে পারে রিয়াল সমর্থকদের মনে। শেষ পাঁচ ম্যাচের মধ্যে ৩টিতেই হেরেছে রিয়াল, জয় মাত্র এক ম্যাচ আর বাকি ম্যাচটিও হয়েছে ড্র। তবে দু’দলের শেষ ২০ ম্যাচ হিসাব করলে জয়ের পাল্লা ভারি রিয়ালের দিকেই। ১০ জয়ের বিপরতিতে হার মাত্র ৩টিতে আর ড্র বাকি ৭ ম্যাচে।

রিয়াল মাদ্রিদ স্কোয়াড:

গোলরক্ষক: থিবো কোর্তোয়া, অ্যারিয়োলা এবং আলতুবা

রক্ষণভাগ: সার্জিও রামোস (অধিনায়ক), রাফায়েল ভারান, এডার মিলিতাও, নাচো ফার্নান্দেজ, ড্যানিয়েল কার্ভাহাল, আলভারো অদ্রিওজোলা।

বিজ্ঞাপন

মধ্যমাঠ: টনি ক্রুস, লুকা মদ্রিচ, কার্লোস ক্যাসেমিরো, ফেদে ভালভার্দে এবং ইস্কো অ্যালাকর্ন।

আক্রমণভাগ: করিম বেনজেমা, গ্যারেথ বেল, লুকা জোভিচ, ভিনিসিয়াস জুনিয়র এবং রদ্রিগো গোজ।

রিয়াল মাদ্রিদ বনাম ভ্যালেন্সিয়া লা লিগা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর