Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের জন্য দুঃসংবাদই বটে


১৭ ডিসেম্বর ২০১৯ ১৫:০১

বিপিএল চট্টগ্রাম পর্ব শুরু না হতেই দু:সংবাদ শুনল যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। ১৮ ডিসেম্বর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে থাকছেন না ওপেনার তামিম ইকবাল ও পেসার ওয়াহাব রিয়াজ।

তামিম ইকবাল ভাইরাস জ্বরে আক্রান্ত। আর ওয়াহাব রিয়াজ তার বোনের বিয়ে উপলক্ষ্যে এই মুহুর্তে পাকিস্তানে। গেল ১৪ ডিসেম্বর বঙ্গবন্ধু বিপিএলে ঢাকার প্রথম পর্ব শেষ করেই দেশের বিমানে চেপেছেন ওয়াহাব রিয়াজ। ফিরবেন চট্টগ্রাম পর্ব শেষে।

এদিকে জ্বরাক্রান্ত তামিম ইকবালকে গতকালই রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। তার স্বাস্থ্যগত বিষয়াদি পুঙ্খানুপুঙ্খ পরীক্ষা নীরীক্ষা শেষে আজ সন্ধ্যায় তার হাসপাতাল ছাড়ার কথা রয়েছে। কিন্তু তাই বলে চট্টগ্রাম পর্বের শুরু থেকেই তাকে পাচ্ছে না যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। কেননা তার আগে তাকে পুরোপুরি সুস্থ হতে হবে।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সংবাদ মাধ্যমকে এ কথা জানান দলের ম্যানেজার আহসানুল্লাহ হাসান। তিনি বলেন, ‘তামিম এখনও হাসপাতালে। আমার মনে হয় না পরের ম্যাচে সে ফিট থাকবে। কিন্তু আমরা আশা করছি পরের ম্যাচ থেকে ওকে দলে পাব।‘

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছে, ‘শারিরীকভাবে তামিম খুবই দুর্বল হয়ে পড়েছে। সন্ধ্যায় ওর কুঁচকিতে স্ক্যান করা হবে যেহেতু ওখানে একটি ইনজুরি আছে। শরীরে কোনো চোট থাকলে জ্বর এমনিতেই বেশি হয়। আমরা দেখব ওর ইনজুরির অবস্থাটা আসলে কি?’

জুলাইয়ে শ্রীলঙ্কা সফরের পর থেকে লম্বা সময় ধরে বিশ্রামে ছিলেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। মাস দেড়েক আগে কন্যা সন্তানের জন্ম দেবার পাশাপাশি চলতো তাঁর বিপিএলের প্রস্তুতি।

কিন্তু বিপিএলে নিজের শুরুর ম্যাচে চিরচেনা সেই তামিম ইকবালকে দেখা না গেলেও (৫ রান) এরপরের দুই ম্যাচে তিনি ফিরেছিলেন বেশ ভালভাবেই। কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে খেলেছিলেন ৭৪ রানের ইনিংস এবং সিলেট থান্ডারের বিপক্ষে খেলেন ৩১ রানের ইনিংস।

এদিকে ঢাকা প্লাটুনের পেস বোলিং বিভাগের অন্যতম কান্ডারি ওয়াহাব রিয়াজ প্রথম ম্যাচে উইকেট শূন্য থাকলেও পরের দুই ম্যাচ থেকে যথাক্রম ২টি ও ১ট উইকেট তুলে নিয়েছেন।

ওয়াহাব রিয়াজ চট্টগ্রাম পর্ব টপ নিউজ তামিম ইকবাল বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর