Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হারের বৃত্ত থেকে বের হতে পারল না সিলেট থান্ডার


১৭ ডিসেম্বর ২০১৯ ২২:১৯

বঙ্গবন্ধু বিপিএলে ঢাকা পর্বে হারের হ্যাট্রিক করেছিলো সিলেট থান্ডার। চট্টগ্রাম পর্বের প্রথম খেলাতেও সেই চিরাচরিত হারের মুখ দেখলো মোসাদ্দেকের দল। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে ৪ উইকেটে হার নিয়ে বিপিএলের দ্বিতীয় পর্ব শুরু করলো সিলেট থান্ডার।

সিলেটের দেয়া ১৩০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ঝড়ো সূচনার ইঙ্গিত দিচ্ছিলো চট্টগ্রাম। কিন্তু সেই ঝড়ে বাঁধ সাধেন সান্তোকি। ৫ রানেই আভিস্কা ফার্নান্দোকে থামান এই বোলার।

বিজ্ঞাপন

সান্তোকির বোলিংয়ের সামনে দাঁড়াতে পারেননি ইমরুল কায়েসও। দলীয় ২৪ রানের মাথায় ৫ রান কর ইমরুল কায়েসকে ফেরান তিনি।

চট্টগ্রাম শিবিরে তৃতীয় আঘাত হানেন এবাদত। অধিনায়ক মাহমুদউল্লাহকে দুই রানে ফিরিয়ে সিলেটের ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেন এই বোলার।

এরপর দেলোয়ার হোসেনের বলে চার্লস তালুবন্দি করেন ওয়ালটনকে। এতে করে ৫৬ রানেই ৪ উইকেট হারায় চট্টগ্রাম।

কিন্তু তখনো উইকেট আগলে ধরে রেখেছিলেন ওপেনার সিমন্স। কিন্তু রান আউটের শিকার হয়ে ৪৪ রানে সাজঘরে ফেরেন এই ব্যাটসম্যান। থিতু হতে পারেননি মোক্তার আলীও। সান্তোকির বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়ে মাঠ ছাড়েন এই ব্যাটসম্যান।

আসা যাওয়ার ভীরে সামিল না হয়ে দৃঢ় হাতে লড়াই চালিয়ে যেতে থাকেন নুরুল হাসান। উইলিয়ামসকে সাথে নিয়ে ১২ বল হাতে থাকতেই ছিনিয়ে নেন ৪ উইকেটের জয়। নুরুল অপরাজিত থাকেন ২৪ বলে ৩৭ করে আর উইলিয়ামসন করেন ১৭ বলে ১৮। সিলেটের হয়ে ১৩ রানে ৩ উইকেট নেন সান্তোকি।

এর আগে টসে জিতে সিলেটকে ব্যাট করতে পাঠায় চট্টগ্রাম। চট্টগ্রামের বোলারদের কিপটে বোলিংয়ে ১২৯ রানে ৮ উইকেটের বিনিময়ে থেমে যায় সিলেটের ইনিংস। দলের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন আন্দ্রে ফ্লেচার। আর চট্টগ্রামের হয়ে ২৩ রানে ৪ উইকেট নেন মেহেদী হাসান রানা।

বিজ্ঞাপন

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বনাম সিলেট থান্ডার্স বঙ্গবন্ধু বিপিএল ২০১৯

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর