Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এক দিনেই দুই ম্যাচ লিভারপুলের; হারল লিগ কাপে


১৮ ডিসেম্বর ২০১৯ ১৩:৫৫

ইংলিশ লিগ কাপের কোয়ার্টার ফাইনালে লিভারপুলের প্রতিপক্ষ অ্যাস্টন ভিলা আর ঠিক তার ২২ ঘণ্টা পর ফিফা ক্লাব বিশ্বকাপের সেমি ফাইনালে অল রেডদের প্রতিপক্ষ মন্টেররি। অর্থাৎ একদিনের মধ্যেই দু’টি গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে হচ্ছে লিভারপুলকে। কাতারে অনুষ্ঠিত ফিফা ক্লাব বিশ্বকাপের শিরোপাটাই বেশি গুরুত্ব দিয়েছে লিভারপুল।

আর তাই তো ক্লাব বিশ্বকাপে অংশগ্রহণ করতে মূল দল নিয়ে কাতারে অবস্থান করেছেন লিভারপুলের কোচ ইয়্যুর্গেন ক্লপ। আর নিয়ম অনুযায়ী অ্যাস্টন ভিলার সঙ্গেও খেলতে হবে ম্যাচটি। তাই তো নিজেদের একাডেমির দলটিই পাঠিয়ে দিলেন বার্মিংহামে। আর ফলাফলটিও হয়েছে যেমনটা ধারণা করা হয়েছিল।

বিজ্ঞাপন

অ্যাস্টন ভিলার কাছে ৫-০ গোলের ব্যবধানে বিধ্বস্ত হয়েছে লিভারপুল। ম্যাচের শুরু থেকেই লিয়ভারপুলের একাডেমির দলকে চেপে ধরে অ্যাস্টন ভিলা, আর তাই তো গোল পেতেও অপেক্ষা করতে হয়নি খুব বেশি সময়। ম্যাচের মাত্র ১৪ মিনিটেই এগিয়ে যায় ভিলা। তার ঠিক মিনিট তিনেক পর আত্মঘাতি গোলে লিভারপুলকে ২-০’তে পিছিয়ে দেন মরগান বয়েস। আর ৩৭ মিনিটে জনাথন কোদিজা, ৪৫ মিনিটে তারই দ্বিতীয় গোলে ৪-০ত’তে এগিয়ে যায় তারা।

প্রথমার্ধ শেষের আগেই ম্যাচটি নিজেদের করে নেয় অ্যাস্টন ভিলা। দ্বিতিয়ার্ধে অবশ্য বেশ সুযোগ তৈরি করে অল রেডরা। তবে শেষ পর্যন্ত আর গোলের দেখা পায়নি আর ম্যাচেও ফেরা হয়নি লিভারপুলের। আবার শেষ দিকে আরও এক গোল হজম করলে ৫-০ গোলের ব্যবধানে হেরে লিগ কাপ থেকে বাদ পড়তে হয় লিভারপুলকে।

তবে ফিফা ক্লাব বিশ্বকাপের সেমি ফাইনালে বুধবার (১৮ ডিসেম্বর) মেক্সিকোর চ্যাম্পিয়নদের মুখোমুখি হবে ইউরোপ সেরারা। বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচ লিভারপুলের মূল দলের সব ফুটবলার খেলবেন।

বিজ্ঞাপন

অল রেড ইংলিশ লিগ কাপ ফিফা ক্লাব বিশ্বকাপ লিভারপুল বনাম অ্যাস্টন ভিলা লিভারপুল বনাম মন্টেররি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর