Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের জয়ের লক্ষ্য ২২২


১৮ ডিসেম্বর ২০১৯ ২০:২৭

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন মুখোমুখি হয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। চ্যালেঞ্জার্সদের মারকুটে ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২২১ রান দাঁড় করায় স্কোরবোর্ডে। আর ঢাকার সামনে জয়ের লক্ষ্য দাঁড়ায় ২২২ রান।

এর আগে ঘরের মাঠে টসে হেরে আগে ব্যাট করতে নামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। উদ্বোধনী জুটিতে লেন্ডি সিমন্স আর অভিস্কা ফার্নান্দোর জুটি থেকে আসে ৫১ রান। ইনিংসের পঞ্চম ওভারের চতুর্থ বলে ১৩ বলে ২৬ রান করে ফার্নান্দো আউট হয়ে ফিরলে ভাঙে এই জুটি। এরপর উইকেটে আসেন ইমরুল কায়েস।

বিজ্ঞাপন

আভিস্কা ফার্নান্দো ঠিক যে অবস্থানে রেখে গিয়েছিলেন সিমন্স এবং ইমরুল যেন শুরুটা করলেন সেখান থেকেই। এই জুটি থেকে আসল অর্ধশতক। দলীয় ১০১ রানে লেন্ডি সিমন্স ফেরেন রান আউট হয়ে। আউট হওয়ার আগে ৩৬ বলে ৫৭ রান করে সিমন্স। এরপর দলের হাল ধরেন মাহমুদুল্লাহ রিয়াদ এবং ইমরুল কায়েস। এই দুই টাইগার গড়েন ৬২ রানের জুটি।

ইমরুল কায়েস ২৪ বলে ৪০ রান করে ফিরলেও অর্ধশতক তুলে নেন অধিনায়ক রিয়াদ। শেষ পর্যন্ত ২৮ বলে ৫৯ রানের ইনিংস খেলে হাসান মাহমুদের শিকার হয়ে ফেরেন রিয়াদ। তবে তার আগে দলের স্কোরবোর্ডে এনে দেন বড় সংগ্রহ।

শেষদিকে চ্যাডউইক ওয়াল্টনের ক্যামিওতে চট্টগ্রামের সংগ্রহ ২০০ ছাড়িয়ে যায়। ওয়াল্টন শেষ পর্যন্ত ১৮ বলে ২৭ রান করে অপরাজিত থাকলে চট্টগ্রামের সংগ্রহ দাঁড়ায় নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২২১ রান।

ঢাকার হয়ে ৪ ওভারে ৫৫ রানের বিনিময়ে ২টি উইকেট তুলে নেন হাসান মাহমুদ। আর ৩ ওভারে ২৭ রানের বিনিময়ে একটি উইকেট নেন সালাউদ্দিন শাকিল।

বিজ্ঞাপন

ছবি: শ্যামল নন্দী

ঢাকা প্লাটুন বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার্স মাশরাফি বিন মুর্ত্তজা মাহমুদুল্লাহ রিয়াদ যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর