Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোমান সানার মায়ের চিকিৎসায় অর্থ সহায়তা দিলেন প্রধানমন্ত্রী


১৮ ডিসেম্বর ২০১৯ ২১:৩৭

নেপালে অনুষ্ঠিত ১৩তম এসএ গেমসের আর্চারি থেকে বাংলাদেশ পেয়েছি অভূতপূর্ব সাফল্য। আর বাংলাদেশের এমন সাফল্যের পেছনে বেশ বড় অবদান রেখেছেন রোমান সানা। রোমান সানার মা অসুস্থ রয়েছেন বেশ কিছুদিন ধরেই। তার মায়ের চিকিৎসার জন্য সরকার পাঁচ লাখ টাকা সাহায্য প্রদান করেছে।

বুধবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব মো: জাহিদ আহসান রাসেল এমপি নিজ দফতরে দেশ সেরা আর্চার রোমান সানাকে পাঁচ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়। রোমান সানার অসুস্থ মায়ের চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী এই অর্থ প্রদান করেছেন।

বিজ্ঞাপন

রোমান সানাকে চেক প্রদানের সময় প্রতিমন্ত্রী বলেন, ‘এটি আমাদের সৌভাগ্য যে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর মতো এমন একজন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী পেয়েছি। তিনি সব সময় আমাদের ক্রীড়াবিদদের উৎসাহ দিয়ে থাকেন। সব সময়ই তিনি খেলোয়াড়দের পরিবারের কোনো সদস্য অসুস্থ হলেই তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেন।

এর আগে প্রতিমন্ত্রী স্পেশাল অলিম্পিকে অংশগ্রহণকারী প্রতিযোগীদের সংবর্ধনা দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। আর সন্ধ্যায় রোমান সানাকে মাননীয় প্রধানমন্ত্রীর প্রদান করা চেক হস্তান্তরের সময় আরও বলেন, ‘দুপুরে স্পেশাল অলম্পিকে অংশগ্রহণকারীদের আমি সংবর্ধনা দিয়েছি। আর এরপর দ্রুতই এসএ গেমসে সাফল্য এনে দেওয়া প্রতিযোগীদের সংবর্ধনা দেওয়া হবে।‘

মাননীয় ক্রীড়া প্রতিমন্ত্রীর কাছ থেকে চেক গ্রহণ করার পর দেশ সেরা আর্চার রোমান সানা জানান, ‘আমি মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী নিকট কৃতজ্ঞ। এ পুরস্কার আমাকে আরও ভালো ফলাফল অর্জন করতে উৎসাহিত করবে।‘

বিজ্ঞাপন

উল্লেখ ১৩তম এসএ গেমসে নেপাল থেকে আর্চারি থেকে ১০টি ইভেন্টের সবক’টি থেকেই স্বর্ণপদক জয় করে আনে বাংলাদেশের আর্চাররা।

অর্থ প্রদান আর্চারি প্রধানমন্ত্রীর সাহায্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয় রোমান সানা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর