Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শফিউলের গতিতে বিপর্যস্ত রংপুরের সংগ্রহ ১৩৭


২০ ডিসেম্বর ২০১৯ ১৫:৩৭

চট্টগ্রামে চলছে বঙ্গবন্ধু বিপিএলের পর্ব। টুর্নামেন্টের ১৩তম ম্যাচে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুক্রবার (২০ ডিসেম্বর) দুপুর দুইটায় খুলনা টাইগার্স মুখোমুখি হয় রংপুর রেঞ্জার্সের। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করে রংপুর।

খুলনা টাইগার্সের অধিনায়ক মুশফিকুর রহিম টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। অধিনায়কের সিদ্ধান্তে যে কোনো ভুল নেই তার প্রমাণ দেন খুলনার বোলাররা। শফিউল ইসলামের ঝলকে যেন ঠিক ব্যাটই ঘোরাতে পারেনি মোহাম্মদ নবীর দল।

খুলনার হয় সাগরিকায় জ্বলে ওঠে বাংলাদেশি পেসাররা। আর দেশি পেসারদের সঙ্গে যোগ দেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির। শফিউল ইসলাম নিজের কোটার ৪ ওভারে ২১ রান দিয়ে নেন ৩টি উইকেট আর মোহাম্মদ আমির ৪ ওভারে ২৪ রান দিয়ে নেন ২টি উইকেট। আর ৩ ওভারে ৩২ রান দিয়ে দু’টি উইকেট নিজের ঝুলিতে তোলেন শহিদুল ইসলাম।

রংপুরের হয়ে ব্যাট হাতে ঝড় তোলেন মোহাম্মদ নাইম আর ফজলে মাহমুদ। ৩২ বলে ৪৯ রান করে ফিরে যান নাইম। আর ৩৩ বলে ৪২ করেন ফজলে মাহমুদ। তবে বাকিদের ব্যর্থায় বড় স্কোর গড়তে পারেনি রংপুর।

শেষদিকে লুইস গ্রেজয়ের ক্যামিওতে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে তোলে ১৩৭ রান। আর তাতেই খুলনা টাইগার্সের সামনে জয়ের লক্ষ্য দাঁড়ায় ১৩৮ রানের।

ছবি: শ্যামল নন্দী

খুলনা টাইগার্স বনাম রংপুর রেঞ্জার্স চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম বঙ্গবন্ধু বিপিএল ২০১৯


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর