Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়ের জন্য রংপুরের প্রয়োজন ১৬৪ রান


২১ ডিসেম্বর ২০১৯ ২০:১৮

বঙ্গবন্ধু বিপিএলের ৮ম দিনের দ্বিতীয় ম্যাচে রংপুর রেঞ্জার্সকে জয়ের জন্য ১৬৪ রানের লক্ষ্য বেঁধে দিলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। নির্ধারিত ২০ ওভারে চট্টগ্রামের সংগ্রহ ৭ উইকেটে ১৬৩ রান।

সাগরিকায় টসে জিতে চট্টগ্রামকে ব্যাট করতে পাঠায় রংপুর। ব্যাট করতে নেমে শুরুতেই মুস্তাফিজের ধাক্কা খায় চট্টগ্রাম। রানের খাতা না খুলেই সাজঘরে ফেরত যান ওপেনার সিমন্স। সেই সাথে মুস্তাফিজ পান নিজের প্রথম ওভারেই মেইডেন উইকেট।

বিজ্ঞাপন

দাঁড়াতে পারেননি ইমরুল কায়েসও। ৯ বলে ১০ রান করে গ্রেগরির শিকার হয়ে মাঠ ছাড়েন তিনি। ২২ রানে দুই উইকেট হারিয়ে কিছুটা ব্যাকফুটে চলে যায় চট্টগ্রাম।

সে অবস্থা থেকে দলকে উদ্ধারের দায়িত্ব কাঁধে তুলে নেন আভিস্কা ফার্নান্দো। তাকে বেশ ভালোই সঙ্গ দিচ্ছিলেন নাসির হোসেন। কিন্তু বরাবরের মতোই সঙ্গীকে হতাশার সাগরে ডুবিয়ে ৯ রানে সাজঘরে ফিরে যান তিনি।

কিন্তু উইকেট আগলে ধরে লড়াই চালিয়ে যান আভিস্কা ফার্নান্দো। তুলে নেন অর্ধশতক। ৪০ বলে ৭২ রান করা এই ঝড়কে থামান সঞ্জিত সাহা। গেলো ম্যাচে ঝড় তোলা ওয়ালটনকে অল্পতেই ফেরান গ্রেগরি।

চট্টলার শিবিরে ৬ষ্ঠ আঘাতটি হানেন মুস্তাফিজ। মুক্তার আলিকে টম অ্যাবেলের তালুবন্দি করে সাজঘরে ফেরত পাঠান তিনি। ২০ রান করে মুকিদুলের প্রথম শিকারে পরিণত হন সাইফ।

শেষতক প্লাঙ্কেট এবং রুবেলের অপরাজিত ১৭ এবং ২ রানে ভর দিয়ে ৭ উইকেটে ১৬৩ রানে পৌঁছায় চট্টগ্রামের ইনিংস।

ছবি: শ্যামল নন্দী

বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ রংপুর রেঞ্জার্স বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর