Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্রেগরি-ফযলের ব্যাটে প্রথম জয়ের স্বাদ পেলো রংপুর রেঞ্জার্স


২১ ডিসেম্বর ২০১৯ ২২:০৮

বঙ্গবন্ধু বিপিএলে প্রথম জয়ের জন্য রংপুরের প্রয়োজন ছিলো ১৬৪ রান। সেই প্রয়োজন ৬ উইকেট হাতে রেখেই পূরণ করলো রংপুর রেঞ্জার্স। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে বাগিয়ে নিলো নিজেদের প্রথম জয়। চট্টলার দেয়া ১৬৪ রানের লক্ষ্য ৮ বল হাতে রেখেই পার করে প্রথম বিজয় ছিনিয়ে আনে রংপুর।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চট্টলার দেয়া লক্ষ্যে ব্যাট করতে নেমে ৩৬ রানেই ৩ উইকেট হারিয়ে বসে রংপুর। এরপর লুইস গ্রেগরি এবং সাদমান ইসলামের ব্যাটে ভর দিয়ে এগিয়ে যেতে থাকে সফরকারীরা।

বিজ্ঞাপন

দলীয় ৭৬ রানে লুইস-সাদমানের জুটি ভাঙেন মেহেদী হাসান রানা। সাদমান ইসলামকে ইমরুল কায়েসের ক্যাচে পরিণত করে মাঠছাড়া করেন এই পেসার।

কিন্তু উইকেট আগলে রেখে লড়াই চালিয়ে যান লুইস গ্রেগরি। ফযলে মাহমুদকে সাথে নিয়ে সচল রাখেন রানের চাকা। সেই সাথে তুলে নেন নিজের ব্যক্তিগত অর্ধশতকও। এই দুই জনের ব্যাটে ভর করে প্রথম জয়ের দেখা পায় রংপুর। ৪ উইকেট হারিয়ে পৌঁছে যায় কাঙ্খিত লক্ষ্যে।

গ্রেগরি খেলেন অপরাজিত ৩৪ বলে ৭০ রানের ইনিংস। তাকে শেষ পর্যন্ত সঙ্গ দেন ফযলে মাহমুদ ১৮ বলে ৩৩ রান করে।

এর আগে সাগরিকায় টসে জিতে চট্টগ্রামকে ব্যাট করতে পাঠায় রংপুর। ব্যাট করতে নেমে শুরুতেই মুস্তাফিজের ধাক্কা খায় চট্টগ্রাম। রানের খাতা না খুলেই সাজঘরে ফেরত যান ওপেনার সিমন্স। সেই সাথে মুস্তাফিজ পান নিজের প্রথম ওভারেই মেইডেন উইকেট।

জয়ের জন্য রংপুরের প্রয়োজন ১৬৪ রান

টপ অর্ডারের ব্যর্থতায় কিছুটা হোঁচট খেলেও ফার্নান্দো ঝড়ে সেই ধাক্কা কাটিয়ে রংপুরের সামনে জয়ের জন্য ১৬৪ রানের লক্ষ্য দাঁড় করায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

বিজ্ঞাপন

ছবি: শ্যামল নন্দী

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বনাম সিলেট থান্ডার্স বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ রংপুর রেঞ্জার্স

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর