Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরস্পরকে টপকে যেতে কাল লড়বে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন ও কুমিল্লা


২২ ডিসেম্বর ২০১৯ ২০:২৫

একদিনের বিরতিতে সোমবার (২৩ ডিসেম্বর) মাঠে গড়াবে বঙ্গবন্ধু বিপিএলের চট্টগ্রাম পর্বের ম্যাচ। যেখানে দিনের প্রথম ম্যাচে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন লড়বে কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে। যেখানে পরস্পরকে ছাড়িয়ে যাবার মিশনে নামবে দুই দল।

এবারের আসরে এ পর্যন্ত ৪ টি করে ম্যাচ খেলেছে দুই দল। এই ৪ টি ম্যাচের ভেতর দুই দলই জয় পেয়েছে দুইটি করে ম্যাচে। নিজেদের ৫ম ম্যাচে জয়ের লক্ষ্যে কাল মাঠে নামবে দুই দল।

বিপিএলের ঢাকা পর্বে মুখোমুখি হয়েছিল দুই দল। সেই ম্যাচে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের কাছে ২০ রানে হারে কুমিল্লা।

সাগরিকায় এবারের আসরে এ পর্যন্ত দুইটি ম্যাচ খেলেছে কুমিল্লা। যার শুরুটাই হয়েছে জয় দিয়ে। রংপুর রেঞ্জার্সের বিপক্ষে ৬ উইকেটের জয় দিয়ে তাঁরা শুরু করে তাদের চট্টগ্রাম পর্ব। দ্বিতীয় ম্যাচে চট্টগ্রামের পাহাড়সম ২৩৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৭ উইকেটে সংগ্রহ করেছিল ২২২  রান।

অপরদিকে চট্টগ্রামে এসে মাত্র একটি ম্যাচ খেলেছে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। তামিম-রিয়াজ বিহীন সেই ম্যাচে চট্টগ্রামের কাছে ১৬ রানে হারলেও বেশ ভালোই লড়াই করে হেরেছে তাঁরা। চট্টগ্রামের দেয়া ২২১ রানের জবাবে তাঁরা করেছিলো ২০৫ রান।

তবে এই ম্যাচে জয়ের ব্যাপারে বেশ আশাবাদী ঢাকা। পরস্পরের শেষ দেখাতে পাওয়া জয় তাদের আত্মবিশ্বাসের মূল খোরাক। সেই সাথে ফর্মে থাকা খেলোয়াড়দের পারফর্মেন্সই বাড়িয়ে দিচ্ছে সেই জয়ের আশা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বেলা ১.৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। দিনের ওপর ম্যাচে খুলনা টাইগার্সের প্রতিপক্ষ রাজশাহী রেঞ্জার্স।

কুমিল্লা ওয়ারিয়র্স বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর