Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের সামনে ১৬১ রানের লক্ষ্য


২৩ ডিসেম্বর ২০১৯ ১৫:১৯

বঙ্গবন্ধু বিপিএলের চট্টগ্রাম পর্বের শেষ দিন আগামীকাল (২৪ ডিসেম্বর) তবে তার আগেই সোমবার (২৩ ডিসেম্বর) কুমিল্লার মুখোমুখি যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। এর আগে চট্টগ্রাম পর্বে কেবল একটিই ম্যাচ খেলেছিল মাশরাফি বিন মুর্ত্তজার দল। আর চট্টগ্রাম পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সকে মাত্র ১৬০ রানেই আটকে দিল ঢাকা প্লাটুনের বোলাররা।

এর আগে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা। অধিনায়কের সিদ্ধান্ত যে ভুল ছিল না তা প্রথম থেকেই প্রমাণ করছিল ঢাকার বোলাররা। ইনিংসের দ্বিতীয় ওভারেই কুমিল্লার স্কোরবোর্ডে ১৬ রান হতেই সৌম্য সরকারকে (১০) বোল্ড করেন স্পিনার মেহেদী হাসান। এরপর চতুর্থ ওভারে সাব্বির রহমানকে শূন্য রানেই ফিরিয়ে দেন সেই মেহেদী হাসানই।

বিজ্ঞাপন

কুমিল্লার স্কোরবোর্ডে রান সংখ্যা তখন মাত্র ৩৩, উইকেট পড়ে গেছে দু’টি। তবে অপরপ্রান্তে ঠিকই আঁকড়ে থাকেন ভানুকা রাজাপাকশে। কুমিল্লার ব্যাটিং ইনিংসের ১০ম ওভারে ডেভিড মালানকে (৯) ফেরান সাদাব খান। আর এরপরেই ইয়াসির আলীকে সঙ্গী করে রাজাপাকশে গড়েন শত রানের জুটি।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১৬০ রানে থামে কুমিল্লা ওয়ারিয়র্সের ব্যাটিং ইনিংস। কুমিল্লার হয়ে সর্বোচ্চ ৯৬ রানে অপরাজিত থাকেন রাজাপাকশে আর ইয়াসির আলী খেলেন ৩০ রানের ইনিংস। যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের হয়ে দু’টি উইকেট তুলে নেন মেহেদী হাসান। নিজের কোটার চার ওভারে মাত্র ৯ রানের বিনিময়ে নিয়েছেন এই দুই উইকেট আর চার ওভারে ৩২ রান দিয়ে বাকি একটি উইকেট নেন সাদাব খান।

বিজ্ঞাপন

ছবি: শ্যামল নন্দী

চট্টগ্রাম পর্ব জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর