Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৃষ্টি বাধায় পড়তে পারে বিপিএলের হাইভোল্টেজ ম্যাচ


২৭ ডিসেম্বর ২০১৯ ১২:৩৮

ঢাকা: আর ঘণ্টা দেড়েক পরেই মিরপুর শের ই বাংলায় গড়াবে বঙ্গবন্ধু বিপিএলের ঢাকার দ্বিতীয় পর্বের খেলা। দিনের প্রথম ম্যাচে টেবিল টপার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হওয়ার কথা রয়েছে তিন নম্বরে থাকা যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের। কিন্তু রাতে যেভাবে বৃষ্টি হানা দিয়েছে এবং সকাল থেকেই ঢাকার আকাশ যেভাবে মুখ গোমড়া করে বসে আছে, তাতে ম্যাচটি নির্বিঘ্নে মাঠে গড়াবে কি না, তা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

বিজ্ঞাপন

সেই শঙ্কা আরও ঘনীভূত হলো আবহাওয়া অধিদফতরের দেওয়া পূর্বাভাসে। তারা জানিয়েছে, শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকেল নাগাদ গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। আর যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মধ্যকার হাইভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে দুপুর ২টায়।

আবহাওয়া অফিসের পূর্বাভাস সত্যি হলে দিনের হাইভোল্টেজ ম্যাচটি বাধগ্রস্ত হবে। তীব্রতা বেশি হলে হবে কার্টেল ওভারের ম্যাচ। বৃষ্টির ধারা অব্যাহত থাকলে পণ্ডও হতে পারে।

আবহাওয়া অধিদফতরের কর্মকর্তা মোহাম্মদ হামিদ অবশ্য বলছেন, ভারী বর্ষণের কোনো সম্ভাবনা নেই। বিকেল গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। হলেও বেশিক্ষণ স্থায়ী হবে না। তবে আকাশ মেঘলা থাকবে।

এদিকে, সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে খুলনা টাইগার্স ও রংপুর রেঞ্জার্সের মধ্যেকার দিনের দ্বিতীয় ম্যাচটি। সেটি অবশ্য নির্বিঘ্নেই অনুষ্ঠিত হতে পারে বলে জানালেন এই কর্মকর্তা। তিনি বলেন, ‘সন্ধ্যায় বৃষ্টির কোনো সম্ভাবনা নেই। আকাশ মেঘলা ও কুয়াশাচ্ছন্ন থাকবে।’

বঙ্গবন্ধু বিপিএলে ৭ ম্যাচের ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ইমরুল কায়েস, চ্যাডউইক ওয়ালটনদের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। চট্টগ্রামের চেয়ে একম্যাচ কম খেলে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে মাশরাফি-তামিমদের যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। এদিকে ঢাকার চেয়ে এক ম্যাচ কম খেলেও নেট রান রেটে এগিয়ে থাকায় সমান ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে রাজশাহী রয়্যালস। আর ৫ ম্যাচ থেকে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে মুশফিকুর রহিমের খুলনা টাইগার্স।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বনাম সিলেট থান্ডার্স টপ নিউজ ঢাকা প্লাটুন বিপিএল বৃষ্টির শঙ্কা যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর