Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উত্তর বারিধারাকে হারিয়ে কোয়ার্টারের স্বপ্ন মোহামেডানের


২৮ ডিসেম্বর ২০১৯ ১৯:২৮

ঢাকা: চলতি টিভিএস ফেডারেশন কাপে মোহামেডান স্পোর্টিং ক্লাবের সামনে সমীকরণ ছিল একটাই। টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে যেতে হলে শেষ ম্যাচে জেতা ছাড়া কোনও বিকল্প নেই। দ্বিতীয় ম্যাচে হ্যাভিয়েট শেখ রাসেলকে যেভাবে চমকে দিয়েছিল মোহামেডান তাতে লক্ষ্যটা কঠিন মনে হওয়ার কথা ছিল না। উত্তর বারিধারাকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে আশা জিইয়ে রেখেছে মতিঝিলের ঐতিহ্যবাহী দলটি।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ শনিবার (২৮ ডিসেম্বর) গ্রুপ ডি’তে নিজেদের শেষ ম্যাচে উত্তর বারিধারাকে ১-০ ব্যবধানে হারিয়েছে মোহামেডান। তাতে অবশ্য কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়ে যায়নি সাদা-কালোদের। শেখ রাসেল-মুক্তিযোদ্ধা ম্যাচের মধ্য দিয়ে জানা যাবে কারা জায়গা করে নিচ্ছে নক আউট পর্বে।

প্রথম দুই ম্যাচে ড্র করা ভঙুর দল মোহামেডান সেই হিসেবে দুর্বল দল নিয়েই চমকে দিয়েছে গ্রুপের সব দলকেই। প্রথম মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও দ্বিতীয় ম্যাচে হ্যাভিয়েট শেখ রাসেলকে রুখে দিয়েছে সিন লেনের শিষ্যরা।

তবে শেখ রাসেলের সঙ্গে হাই প্রেসিংয়ে যে খেলা উপহার দিয়েছে সেটা অনেক আত্মবিশ্বাস জুগিয়েছে দলকে। এই আত্মবিশ্বাসে চাঙা দলটা তাদের লক্ষ্য হাসিল করেছে অনায়াসেই।

ম্যাচের ৮ মিনিটেই একমাত্র গোলটা আদায় করে নিয়েছে মোহামেডান। ডিফেন্ডারের ভুল পাস থেকে ঠাণ্ডা মাথায় গোল করেন মালির ফরোয়ার্ড সলেমানে ডার্বোয়ে। তার একমাত্র গোলের জয়ে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান।

সঙ্গে ৫ পয়েন্ট নিয়ে গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করে মোহামেডান। এ ম্যাচে অবশ্য হারার কিছু নেই উত্তর বারিধারা। আগের দুই ম্যাচেই হেরে প্রায় বিদায় নিশ্চিত করে ফেলেছিল বারিধারা।

উত্তর বারিধারা কোয়ার্টার ফাইনাল ফেডারেশন কাপ মোহামেডান স্পোর্টিং ক্লাব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর