Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আপাতত পর্যবেক্ষণে মোসাদ্দেক


৩০ ডিসেম্বর ২০১৯ ১৫:৪৮

রান আউট থেকে বাঁচতে ডাইভ দিয়ে পপিং ক্রিজ ছুঁতে চেয়েছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত। কিন্তু লাভের লাভ কিছুই হয়নি। রান আউট তো হয়েছেনই সঙ্গে পেয়েছেন চোটও। ঘাড়ে চোট নিয়ে ছেড়েছেন মাঠ। কিন্তু এর মাত্রা কতটা প্রকট বা কত ম্যাচের জন্য তাকে মাঠের বাইরে থাকতে হবে তা জানা যায়নি এখনও। আপাতত পর্যক্ষণে আছেন এই সিলেট থান্ডার দলপতি।

সোমবার (৩০ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রংপুর রেঞ্জার্সের বিপক্ষে তার দল যখন পুরোপুরি ব্যাকফুটে ঠিক তখন ত্রাতার ভুমিকায় আবির্ভুত হন মোসাদ্দেক। মোহাম্মদ মিঠুনের সঙ্গে তৃতীয় উইকেট জুটিতে তার দল অর্ধশতক পেরিয়েছিল। হাতছানি নিজেরও তেমনই কিছু করার। কিন্তু অনাহুত রান আউটে তা থেমে গেল মাত্র ১৫ রানে।

ইনিংসের ১২তম ওভারের চতুর্থ বলে মিঠুনের খেলা শটে দ্বিতীয় রান নিতে গেলে চোটে পড়েন মোসাদ্দেক। ননস্ট্রাইক এন্ডে থাকা এই ব্যাটসম্যান ডাইভ দিলে বোলার মোহাম্মদ নবীর সঙ্গে কিছুটা ধাক্কা লাগে। বেশ কিছুক্ষণ মাটিতে শুয়েছিলেন মোসাদ্দেক। পরে ফিজিও এসে তাকে বাইরে নিয়ে যান।

মোসাদ্দেক ফিরে গেলেও ইস্পাতসম মনোবল ও দৃঢ় ব্যাটে অপর প্রান্ত আগলে রেখে নির্ভীক ব্যাটিং করে গেছেন তার সঙ্গী মোহাম্মদ মিঠুন। ৪৭ বলে ৬২ রানের ঝড়ো ইনিংসে নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১৩৩ রানের সংগ্রহ পেয়েছে মোসাদ্দেকের সিলেট। জয়ের জন্য ১৩৪ রানের লক্ষ্যে ব্যাট করছে প্রতিপক্ষ রংপুর রেঞ্জার্স।

ইনজুরিতে বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ মোসাদ্দেক হোসেন সৈকত মোহাম্মদ মিঠুন সিলেট থান্ডার বনাম রংপুর রেঞ্জার্স


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর