Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্বাসরুদ্ধকর ম্যাচে চট্টগ্রামকে রুখে দিলো কুমিল্লা ওয়ারিয়র্স


৩১ ডিসেম্বর ২০১৯ ১৭:১২

শ্বাসরুদ্ধকর ম্যাচে চট্টগ্রামকে ৩ উইকেটে হারিয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স। চট্টগ্রামের দেয়া ১৬০ রানের জবাবে ৭ উইকেট হারিয়ে শেষ বলে ম্যাচ শেষ করেছে দলটি।

চট্টগ্রামের করা ১৫৯ রানের জবাব বেশ ভালোই দিচ্ছিলো কুমিল্লা ওয়ারিয়র্স। কিন্তু তাতে বাঁধ সাধেন লিয়াম প্লাঙ্কেট। দলীয় ৩০ রানে তুলে নেন ওপেনার ভ্যান জিলের উইকেট।

এরপর রবিকে নিয়ে আগ্রাসি ব্যাটিং করতে থাকেন ডেভিড মালান। কিন্তু সেই জুটি ভাঙেন মেহেদী হাসান রানা। ১৭ রান করা রবিকে বোল্ড করে সাজঘরে ফেরত পাঠান তিনি। খুব একটা সুবিধা করতে পারেননি সৌম্য সরকারও। ৬ রান করে জিয়াউর রহমানের শিকার হয়ে মাঠ ছাড়েন এই ব্যাটসম্যান।

তবে এতে বিচলিত হননি মালান। সাব্বির রহমানকে সাথে নিয়ে চালাতে থাকেন রানের চাকা। তুলে নেন ব্যক্তিগত অর্ধশতক। কিন্তু সেই রানের চাকার সামনে বাঁধা হয়ে দাঁড়ান রায়ান বার্ল। জুটি ভাঙেন সাব্বির রহমানকে ফিরিয়ে দিয়ে।

সাব্বিরের বিদায়ের পর শুরু হয় আসা যাওয়ার মিছিল। যেখানে পরপর শামিল হন ডেভিড ওয়াইজ এবং অঙ্কন। পরপর দুই উইকেট পতনে কিছুটা ব্যাকফুটে চলে যায় কুমিল্লা। কিন্তু জয়ের লক্ষ্যে অবিচল থেকে এক রকমে একাই লড়াই চালিয়ে যেতে থাকেন মালান। তাঁকে পূর্ণ সমর্থন দেন আবু হায়দার রনি।

কিন্তু জয়ের ঠিক ক্রান্তিলগ্নে রান আউটের শিকার হয়ে মাঠ ছাড়েন মালান। তাঁর বিদায়ে কিছুটা নিরাশ হয়ে পরেছিল কুমিল্লার সমর্থকেরা। কিন্তু সেই নিরাশা দূর করে দেন মুজিব উর রহমান।শেষ বলে কুমিল্লার প্রয়োজন ছিলো ৩ রান। ব্যাট করতে নেমে ৪ মেরে দলকে ৩ উইকেটে জিতিয়ে মাঠ ছাড়েন এই টেল এন্ডার ব্যাটসম্যান।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করলেও ১৫৯ রানে চট্টগ্রামকে আটকে দিয়েছিলো কুমিল্লা ওয়ারিয়র্স।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু বিপিএল ২০১৯

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর