Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবাদতের তোপে কুমিল্লা থেমেছে ১৪০ রানে


২ জানুয়ারি ২০২০ ২০:২৭

বঙ্গবন্ধু বিপিএল’র সিলেট পর্বের প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক সিলেট থান্ডারের মুখোমুখি কুমিল্লা ওয়ারিয়র্স। টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে কুমিল্লা স্কোরবোর্ডে দাঁড় করায় ১৪০ রান।

দিনের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করে কুমিল্লার দুই ওপেনার উপুল থারাঙ্গা এবং স্টিয়ান ভ্যান জিল। উদ্বোধনী জুটিতে আসে ৪১ রান। ওয়ারিয়র্স শিবিরে প্রথম আঘাত আনেন এবাদত হোসেন। এরপরেই সোহাগ গাজীর ঘূর্ণি আঘাতে জোড়া উইকেট হারায় কুমিল্লা।

উদ্বোধনী জুটি ভাঙে ৪১ রানে আর এরপর দলীয় ৭৭ রানেই টপ অর্ডারের তিন ব্যাটসম্যান ফিরে যায় প্যাভিলিয়নে। উপল থারাঙ্গা ফেরেন ব্যক্তিগত ৪৫ রান করে। এরপরেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে কুমিল্লার ব্যাটিং লাইন আপ।

অধিনায়ক সৌম্য সরকার আর তারকা ক্রিকেটার সাব্বির রহমান ফেরেন যথাক্রমে ৫ এবং ১৭ রান করে। শেষ দিকে ব্যাট হাতে আর কেউই তেমন প্রতিরোধ গড়তে না পারলে কুমিল্লা ওয়ারিয়র্সের সংগ্রহ দাঁড়ায় ১৪০ রানের। আর তাতেই স্বাগতিক সিলেট থান্ডারের সামনে জয়ের লক্ষ্য দাঁড়ায় ১৪১ রানের।

অন্যদিকে বল হাতে দারুণ ছিলো থান্ডারদের বোলাররা। নিয়মিত উইকেট নেওয়ার পাশাপাশি কিপটে বোলিংও করেছেন তারা। এবাদত হোসেন ৪ ওভারে ৩৩ রানের বিনিময়ে নিয়েছেন ৩ উইকেট, ৩ ওভারে ২৩ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন সোহাগ গাজী আর ৪ ওভারে ১৯ রান দিয়ে ৩ উইকেট তুলে নিয়েছেন শিরফান রাদারফোর্ড।

বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ সিলেট থান্ডার বনাম কুমিল্লা ওয়ারিয়র্স সিলেট পর্ব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর