Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘পরীক্ষায় ফেল করায়’ কোচ নিজামকে বরখাস্ত করল সাইফ


২ জানুয়ারি ২০২০ ২২:২৫

ঢাকা: এইতো গত বছরের নভেম্বর মাসে কোচ হিসেবে মালদ্বীপের মোহাম্মদ নিজামকে নিয়োগ দিয়েছিল দেশের ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ পর্যায়ের দল সাইফ স্পোর্টিং ক্লাব। মাত্র দুই মাসের মাথায় নিজামকে কোচের দায়িত্ব থেকে বরখাস্ত করেছে ক্লাব কর্তৃপক্ষ। ফেডারেশন কাপে প্রত্যাশিত ফল না পাওয়ায় বরখাস্ত করা হয়েছে এই মালদ্বীপের কোচকে।

আজ বৃহস্পতিবার (২ জানুয়ারি) রাতে ক্লাবে ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন চৌধুরী সারাবাংলাকে বরখাস্তের খবরটি নিশ্চিত করেন।

নাসির জানান, ‘কোচকে ঘিরে সাইফ ক্লাবের যে প্রত্যাশা ছিল তা পূরণ করতে ব্যর্থ হয়েছে মোহাম্মদ নিজাম। তাই এ সিদ্ধান্ত নিতে হয়েছে।’

জোনাথন ম্যাকেনস্ট্রি উগান্ডা জাতীয় দলের কোচ হওয়ার পর নতুন কোচ হিসেবে গত বছরের ৭ নভেম্বর  মালদ্বীপের টিসি স্পোর্টসের সাবেক কোচ মোহাম্মদ নিজামের সঙ্গে চুক্তি করেছিলল সাইফ। দুই মাসের মাথায় তাকে বরখাস্ত করেছি ক্লাব কর্তৃপক্ষ। ফেডারেশন কাপে কোয়ার্টার ফাইনাল পর্ব পেরুতে ব্যর্থ হয় নিজামের দল। তারপর এমন সিদ্ধান্ত এলো।

এদিকে নতুন কোচের সন্ধানে নেমেছে ক্লাব কর্তৃপক্ষ। এ বিষয়ে ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক নাসির জানান, ‘আমরা নতুন কোচ খুঁজছি। বাংলাদেশে কাজ করার অভিজ্ঞতা আছে এমন কোচ খুঁজবো আমরা। পরের সপ্তাহের মাঝামাঝি এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারি। দেশি কোচও এ তালিকায় আছে।’

কোচ বরখাস্ত মোহাম্মদ নিজাম সাইফ স্পোর্টিং ক্লাব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর