Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুমিনুল-আরিফুলে ভর করে লড়াকু সংগ্রহ যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের


৩ জানুয়ারি ২০২০ ১৬:১৯

বঙ্গবন্ধু বিপিএলের সিলেট পর্বের দ্বিতীয় দিনের খেলা শুরু হয় নির্ধারিত সময়ের পরে। বৃষ্টি বাধায় ম্যাচ মাঠে গড়াতে পারেনি নির্ধারিত সময়ে। আগে ব্যাট করে মুমিনুল হকের ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭২ রানে থামে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের ব্যাটিং ইনিংস।

এর আগে টস জিতে আগে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান খুলনা টাইগার্সের অধিনায়ক মুশফিকুর রহিম। প্লাটুনের দুই ওপেনার তামিম ইকবাল এবং এনামুল হক বিজয় উদ্বোধনী জুটিতে করেন ৪৫ রান। এরপর তামিম ইকবাল (২৫) আর এনামুল হক (১৫) ফিরলে কিছুটা পিছিয়ে পড়ে ঢাকা প্লাটুন।

বিজ্ঞাপন

দুই ওপেনারের বিদায়ের পর দলের হাল ধরেন অভিজ্ঞ ব্যাটসম্যান মুমিনুল হক। তাকে সঙ্গ দিতে উইকেটে আসেন মেহেদী হাসান। তবে ব্যক্তিগত এক রানেই ফিরতে হয় এই অল রাউন্ডারকে। এরপর আরিফুল হকের সঙ্গে ৫৬ রানের জুটি গড়েন। শেষ পর্যন্ত ব্যক্তিগত ৩৮ রানে প্যাভিলিয়নে ফেরেন মুমিনুল হক। তবে তার আগে দলকে লড়াকু পুঁজি এনে দেন এই ব্যাটসম্যান।

মুমিনুল ফিরে যাওয়ার পর দলের হাল ধরেন আরিফুল হক এবং আসিফ আলী। এই দুইয়ের ঝড়ো ব্যাটিংয়ে শেষ পর্যন্ত ৪ উইকেটের বিনিময়ে ১৭২ রানে থামে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের ইনিংস। শেষ পর্যন্ত আরিফুল করেন (৩৭) আর আসিফ আলী করেন (৩৯)। দুই ব্যাটসম্যানই শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন।

অন্যদিকে খুলনার হয়ে দারুণ বোলিং করেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির। নির্ধারিত ৪ ওভারে ২৭ রানের বিনিময়ে ২টি উইকেট নেন তিনি। আর শফিউল ইসলাম ৪ ওভারে ৪৪ রান দিয়ে নেন একটি উইকেট।

বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন সিলেট পর্ব

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর