Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাঠে ফিরতে মুখিয়ে মাহমুদউল্লাহ


৪ জানুয়ারি ২০২০ ১৪:২৪

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে যখন খুলনা টাইগার্সের বিপক্ষে তার দল লড়ছে ঠিক তখন তিনি লড়ছেন ইনজুরি সঙ্গে। সেই লড়াইয়ে অবশ্য অনেকটাই জয়ী চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ। মিরপুর একাডেমি মাঠে রানিং শেষে বোলিংও করলেন বেশ সাবলীল। দেখে মনে হল ম্যাচ ফিটনেস পুরোপুরিই ফিরে পেয়েছেন। অনুশীলন শেষে তিনিও তেমনই আভাস দিলেন। ইনজুরি যুদ্ধে জয়ী এই অলরাউন্ডার এখন মাঠে নামতে মুখিয়ে আছেন। আশা করছেন বঙ্গবন্ধু বিপিএলের শেষ পর্বের খেলায় চট্টগ্রামের জার্সি গায়ে নামতে পারবেন। তবে এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্তটি ছেড়ে দিলেন ফিজিওর ওপর।

বিজ্ঞাপন

কলকাতায় দিবা রাত্রির টেস্টে পাওয়া হ্যামস্ট্রিংয়ের চোটে বঙ্গবন্ধু বিপিএলের প্রথম দুটি ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি গায়ে নামা হয়নি মাহমুদউল্লাহ রিয়াদের। ১৪ ডিসেম্বর রংপুর রেঞ্জার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে নামার আগে দিতে হয়েছে ফিটনেস টেস্ট। সেই টেস্টে পাশ করা সাপেক্ষে তাকে খেলার অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেটের মেডিকেল বিভাগ। দুটি ম্যাচ ভালোই কাটিয়েছেন। কিন্তু তৃতীয় ম্যাচে এসে সেই হ্যামস্ট্রিংয়ে চোট অনুভব করলে ছিটকে যান চট্টলা দলপতি।

বিজ্ঞাপন

তবে তার ক্ষতে স্ক্যান করে কিছুই পায়নি বিসিবি মেডিকেল বিভাগ। কিন্তু তা সত্ত্বেও আসন্ন পাকিস্তানে সিরিজে তাকে পুরোপুরি ফিট পেতে ম্যাচ খেলার অনুমতি দেয়নি। চট্টগ্রাম পর্বের ১৮ ডিসেম্বরের শেষ ম্যাচটি খেলার পরে ছিলেন বিশ্রামে। এরপরে শুরু করেছেন জগিং। এরপর আস্তে আস্তে হাতে ব্যাট ও বল তুলে নিয়েছেন।

ব্যাটিং, বোলিংয়ের সময় চোটাক্রান্ত জায়গায় এখন আর কোন ব্যথা অনুভব ব্যথা অনুভব করছেন না। ফলে মাঠের লড়াইয়ে মুখিয়ে আছেন এই চট্টলা দলপতি।

‘ঢাকা পর্বে ফিরতে চাই। সেভাবেই রানিং করছি। ব্যথা নেই। বোলিং, ব্যাটিংও করছি। ঢাকাপর্বে ফেরার চেষ্টা করছি। বাকিটা ফিজিও জানে।’

 শনিবার (৪ জানুয়ারি) তিনি সংবাদ মাধ্যমকে এ কথা জানান।

বঙ্গবন্ধু বিপিএলে ৯ ম্যাচের ৬ জয় ও ৩ হারে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে মাহমুদউল্লাহ রিয়াদের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সমান সংখ্যক ম্যাচে সংখ্যক জয় পরাজয়ে নেট রান রেটে এগিয়ে থাকায় দুইয়ে রাজশাহী রয়্যালস ও শীর্ষে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন।

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর