Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্ষোভ ধরে রাখতে পারেননি আগুয়েরো


২০ ফেব্রুয়ারি ২০১৮ ১৫:১৮

সারাবাংলা ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটিকে বিদায় নিতে হয়েছে এফএ কাপ থেকে। উইগান অ্যাথলেটিকের বিপক্ষে এফএ কাপের পঞ্চম রাউন্ডে ১-০ গোলে হেরে লিগ থেকে বিদায় নেয় সিটিজেনরা। ঘরের মাঠে ম্যাচের একমাত্র গোলটি করেন উইলিয়াম গ্রিগ।

গোলশূন্য থেকে বিরতিতে যাওয়ার আগে যোগ করা অতিরিক্ত সময়ে ফাউল করলে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সফরকারী দলের ফ্যাবিয়ান ডেলফ। দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ১০ জনকে নিয়ে খেলতে হয় ম্যানসিটির।

তবে বেশ কয়েকটি সুযোগ কাজে লাগাতে আবারো ব্যর্থ হয় সফরকারীরা। ১০ জনের বিপক্ষে খেলার সুযোগটা হাতছাড়া করেনি স্বাগতিকরা। ৭৯ মিনিটে ডানদিক থেকে এসে ডান পায়ের দারুণ এক শটে সিটিজেনদের জালে বল জড়িয়ে দেন গ্রেগ।

ম্যাচের বাকি সময়ে আর গোলের দেখা না পাওয়ায় শেষমেশ হার মানতে হয় গার্দিওলার ছাত্রদের।

ম্যাচ শেষে মাঠে ঢুকে পড়ে স্বাগতিক দর্শকরা। এ সময় নিরাপত্তারক্ষীরা তাদের সরিয়ে দেওয়ার চেষ্টা করে। নিরাপত্তারক্ষীদের চোখকে ফাঁকি দিয়ে এক দর্শক ম্যানসিটির সেরা তারকা আগুয়েরোর কাছাকাছি চলে আসেন। কটু কথাও বলেন আর্জেন্টাইন তারকাকে। তাতে নিজের জমানো ক্ষোভটা ধরে রাখতে পারেননি তিনি। সেই দর্শককে প্রথমে ধাক্কা দেন, এরপর ঘুষি মারতে থাকেন।

ভাগ্য ভালো থাকায় আগুয়েরোর ঘুষি খেতে হয়নি, সেখানেই মিটে যায় হাতাহাতি। বাকি দর্শকরা আগুয়েরোর হাত থেকে বাঁচান সেই দর্শককে। আগুয়েরোকে থামাতে সতীর্থদের পাশাপাশি এগিয়ে আসেন প্রতিপক্ষের খেলোয়াড়রাও।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর