Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তিনে তিন জেতা দলকে ফুলেল সংবর্ধনা


২০ ফেব্রুয়ারি ২০১৮ ১৬:৩১

সারাবাংলা ডেস্ক

বাংলাদেশের দায়িত্ব ছেড়ে নিজ দেশ শ্রীলঙ্কার কোচের দায়িত্ব নিয়েছিলেন চন্ডিকা হাথুরুসিংহে। প্রায় হারিয়ে যেতে বসা লঙ্কানদের আবারো টেনে তুলেছেন তিনি। বাংলাদেশ সফরে এসে বলেছিলেন, একটা দল কিভাবে উড়তে থাকে সেটা কোনো বিষয় নয়, মূল বিষয় হলো দলটি কিভাবে মাটিতে ল্যান্ড করে। বাংলাদেশ সফরে পুরোপুরি সফল হাথুরু এবং তার শিষ্যরা। তিন ফরম্যাটের তিনটি শিরোপা নিয়ে নিজ দেশে ফিরেছে লঙ্কানরা।

বিজ্ঞাপন

কলম্বোতে পৌঁছেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। বিমানবন্দর থেকে টিম বাসে করে পুরো দল শ্রীলঙ্কা ক্রিকেট দলের প্রধান কার্যালয়ে যায়। সেখানে তাদের ফুলেল সংবর্ধনা দেয় শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। সমর্থকরা ক্রিকেটারদের শুভেচ্ছা জানাতে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন বোর্ড কর্মকর্তারা, উপস্থিত ছিলেন প্রধান নির্বাচক সনাৎ জয়সুরিয়া।

হারিয়ে যেতে বসা শ্রীলঙ্কা জাতীয় দলের দায়িত্ব নিয়ে প্রথম অ্যাসাইনমেন্টেই সফল হাথুরু। বাংলাদেশ-জিম্বাবুয়েকে টপকে ত্রিদেশীয় সিরিজের শিরোপা জিতেছে তার ছাত্ররা। এরপর বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজও নিশ্চিত করেছে। আর সবশেষ দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করে নিজেদের দেশে শিরোপা নিয়ে গেছে লঙ্কানরা।

এবার ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে ঘরের মাঠে খেলবে শ্রীলঙ্কা। যেখানে তাদের প্রতিপক্ষ ফর্মে থাকা ভারত ও ধুঁকতে থাকা বাংলাদেশ। দেখা যাক ঘরের মাঠে কি করতে পারে হাথুরুর দল।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর