Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন ইনিংসে জামাল ভূঁইয়া, দেশে ফিরেই যোগ দিবেন ক্যাম্পে


৬ জানুয়ারি ২০২০ ১৯:২৭

ঢাকা: ফেডারেশন কাপে সাইফ স্পোর্টিং ক্লাব বিদায় নিয়েছে কোয়ার্টার ফাইনালে। এরপর ছুটিতে ডেনমার্কে চলে যান সাইফ ও জাতীয় দলের পোস্টার বয় জামাল ভূঁইয়া। সেখানেও নতুন ইনিংসও শুরু করে ফেলেছেন ডেনমার্ক প্রবাসী বাংলাদেশি এই ফুটবলার। ইতোমধ্যে তার বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ছে। অভিনন্দনে ভাসছেন লাল-সবুজদের অধিনায়ক।

এদিকে ইতোমধ্যে তাকে অধিনায়ক করে জাতীয় দলের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এমন শুভযাত্রার পর দলের ক্যাম্পে যোগ দিবেন কিনা সেটা নিয়ে আলোচনা চলছে।

টিম সূত্রে জানা যায়, ১০ তারিখ ঢাকায় পৌছাবেন জামাল ভূঁইয়া। এসেই অনুশীলনে যোগ দিবেন। বঙ্গবন্ধু গোল্ডকাপেও দেশকে প্রতিনিধিত্ব করবেন অধিনায়ক হয়েই।

এ বিষয়ে জেমি ডে জানান, ‘তাকে অভিনন্দন। নতুন একটা জগত শুরু হলো তার। সে আমাদের সঙ্গে যোগ দিবে ১০ জানুয়ারি। দেশে ফিরেই অনুশীলন শুরু করবে সে।’

জানা যায়, জামাল ভূঁইয়ার জীবনসঙ্গিনীর নাম তাতিয়ানা। কেরানীগঞ্জের মেয়ে সে। পড়াশুনা করছেন জার্মানিতে। গতকাল তাতিয়ানার সঙ্গে বাগদানের কাজ সম্পন্ন করেছেন জামাল ভূঁইয়া। ঢাকায় এসে বড় আয়োজন করতে চান বলে জানান তিনি।

জামাল ভূঁইয়া বাগদান সম্পন্ন বাংলাদেশ দলের ক্যাম্পে


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর