Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয় দিয়ে শেষ চার নিশ্চিত করতে চায় যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন


৮ জানুয়ারি ২০২০ ১১:৪৬

বঙ্গবন্ধু বিপিএলের ৩৮ তম ম্যাচে বুধবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় মাঠে নামছে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন এবং রংপুর রেঞ্জার্স। শেষ চার নিশ্চিতের লড়াইয়ে মাঠে নামছে আজ এই দুই দল। বিষয়টা এমন দাঁড়িয়েছে যে প্লে অফের দৌড়ে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে আজকের ম্যাচে জিততেই হবে দুই দলের।

তবে এই দৌড়ে রংপুরের চেয়ে বেশ কিছুটা এগিয়েই রয়েছে মাশরাফি এন্ড কোং। ৯ খেলায় ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় স্থানে রয়েছে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। আর একটি জয় পেলেই তৃতীয় দল হিসেবে প্লে-অফ নিশ্চিত হবে তাদের। এর আগে প্লে অফে ইতোমধ্যে নাম লিখিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং রাজশাহী রয়্যালস।

এদিকে ৯ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে মুশফিকের খুলনা টাইগার্স। সমান ১০ ম্যাচে অংশ নিয়ে কুমিল্লার সংগ্রহ ১০ ও রংপুরের ৮ পয়েন্ট। ফলে ঢাকার থেকে কিছুটা ব্যাকফুটেই রয়েছে দলগুলো।

নিজেদের শেষ দুই ম্যাচের জয় বড় উদ্দীপনা হিসেবে কাজ করছে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের। আজ বুধবার রংপুরের বিপক্ষে জয় দিয়ে শেষ চার নিশ্চিত করতে চায় তাঁরা।

অপরদিকে হিসেবটা বেশ কঠিন রংপুরের জন্য। কেননা সেরা চার নিশ্চিত করতে হলে বাকি দুই ম্যাচে (আজকের ম্যাচ সহ) জয়ের বিকল্প নেই দলটির। এরপরও অন্য দলের পরাজয়ের দিকেও তীর্থের কাকের মতো তাকিয়ে থাকতে হবে তাদের।

মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬ টায় শুরু হবে ম্যাচটি।

প্লে অফ বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর