Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘুরে দাঁড়ানো মোহামেডানের নির্বাচন ফেব্রুয়ারিতে!


১৬ জানুয়ারি ২০২০ ২২:২৬

ঢাকা: আজ বিকেল থেকেই মোহামেডান ক্লাবে একটা উৎসবমুখর পরিবেশ বিরাজ করছিল। দলের সাবেক ক্রীড়াবিদ, সংগঠকরা জড়ো হয়েছিলেন একটা বিশেষ কারণে। মোহামেডান ক্লাবের অর্ন্তবর্তীকালীন কমিটির সভাপতি অ্যাডভোকেট এমএ আমিনউদ্দিন ক্লাব প্রাঙ্গনে বৃহস্পতিবার প্রথম এসেছিলেন।

সভাপতিকে ক্লাবের বর্তমান সামগ্রিক অবস্থা তুলে ধরেন সাবেক জাতীয় ফুটবলার ও ক্লাবের স্থায়ী সদস্য বাদল রায়।

মোহামেডানের সাবেক সাধারণ সম্পাদকের ছেলে ও সমর্থক বিশিষ্ট সাংবাদিক মোজাম্মেল বাবু বলেন,‘ মোহামেডান ক্লাবকে প্রধানমন্ত্রী খুব পছন্দ করেন। বাদল দা ও আমি প্রধানমন্ত্রীর সঙ্গে মোহামেডান নিয়ে আমরা আলোচনা করেছি।

ক্রীড়াঙ্গনকে বাঁচাতে ও গৌরব ফিরিয়ে আনতে মোহামেডানের পুনজাগরণ প্রয়োজন। ’ সাবেক ক্রীড়াবিদ ও সংগঠকদের আলোচনা শোনার পর আমিনউদ্দিন বলেন, ‘মহামান্য হাইকোর্ট আমার উপর নির্বাচন ও এজিএমের দায়িত্ব অর্পণ করেছে। আমি সেই দায়িত্ব খুব দ্রুত সম্পন্ন করতে চাই।’

২৩ জানুয়ারী মোহামেডানের বোর্ড সভা ডাকা হচ্ছে। সেই বোর্ড সভাতেই আসন্ন নির্বাচন ও এজিএম নিয়ে আলোচনা হবে বলে জানিয়েছেন সভাপতি, ‘বোর্ড সভায় ভোটার তালিকা প্রস্তুত ও নির্বাচনের দিনক্ষণ চূড়ান্ত হবে। ’ বোর্ড সভা থেকে এজিএমের মধ্যে ব্যবধান থাকবে ন্যূনতম ১৫ দিন। ৮ বা ১৫ ফেব্রæয়ারি নির্বাচনের সম্ভাব্য দিনক্ষণ বলে জানা গেছে।

ক্যাসিনো কাণ্ডে মোহামেডান ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূইয়া জেলখানায় রয়েছেন। অবশিষ্ট পরিচালকদের নিয়েই আগামী সপ্তাহে বোর্ড সভায় বসছেন অর্ন্তবর্তীকালীন সভাপতি, ‘আমাকে সভাপতি করা হলেও বোর্ডের অন্য পরিচালকদের পরিচালক পদ বহাল রয়েছে। তাদের নিয়েই সভা করে এজিএম ও নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করতে। নির্বাচন পরিচালনা দায়িত্ব আমার উপর ন্যস্ত আছে। আমি একা বা আরো কয়েকজনকে নিয়ে নির্বাচন কমিশন গঠন করতে পারি। ’

আজ ক্লাব প্রাঙ্গনে অর্ন্তবর্তীকালীন সভাপতি আসলেও বর্তমান পরিচালনা পর্ষদের কোনো পরিচালক উপস্থিত ছিলেন না। উপস্থিত ছিলেন সাবেক পরিচালক বাদল রায়, সাজেদ আদেল, সাবেক অতিরিক্ত সাধারণ সম্পাদক মোস্তাকুর রহমান, স্থায়ী সদস্য সৈয়দ রুম্মন বিন ওয়ালী সাব্বির, ইমতিয়াজ সুলতান জনি, ফজলুর রহমান বাবুল,তরিকুল ইসলাম টিটো সহ আরো অনেকে ছিলেন।

ক্যাসিনো কাণ্ড নির্বাচন মোহামেডান স্পোর্টিং ক্লাব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর