Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রিমিয়ার লিগে রাতে লিভারপুল-ইউনাইটেড দ্বৈরথ


১৯ জানুয়ারি ২০২০ ১৪:২৭

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার (১৯ জানুয়ারি) বিগ ম্যাচে মাঠে নামছে দুই জায়ান্ট দল; লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেড। লিভারপুলের মাঠ অ্যানফিল্ডে বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে রাত সাড়ে ১০ টায়।

চলতি মৌসুমে উড়ন্ত ফর্মে থাকা লিভারপুল এখন পর্যন্ত একটি ম্যাচেও হারেনি। ২১ ম্যাচের সবকটিতেই জয় নিয়ে মাঠ ছড়েছে।

অপরদিকে উল্টো চিত্র রেড ডেভিলদের শিবিরে। তাঁরা বের হতে পারছে না হার এবং ড্রয়ের বৃত্ত থেকে। শেষ ৫ ম্যাচ জয় এসেছে মাত্র দুটিতে। বাকি তিনটিতে দুইটি হারের সাথে সাথে রয়েছে একটি ড্রও।

প্রিমিয়ার লিগে এ পর্যন্ত মোট ১৭৭ বার মুখোমুখি হয়েছে দুই দল। যেখানে ৫৮টিতে জয় পেয়েছে অল রেডরা। আর রেড ডেভিলদের জয় ৬৯ ম্যাচে। ৫০টি ম্যাচ শেষ হয়েছে ফলাফল নিষ্পত্তি না হয়েই। তবে এই ম্যাচে সাম্প্রতিক ফর্ম যেমন এগিয়ে রাখছে লিভারপুলকে। পক্ষান্তরে ম্যানইউ এগিয়ে থাকছে পরিসংখ্যানে।

এদিকে ইনজুরিতে জর্জরিত দুই দলই। ইনজুরির বাধায় মহারণের এই ম্যাচে স্বাগতিকশিবিরে থাকতে পারছেন না জেমস মিলনার, নাবী কেইটা, লভরেন, ফ্যাবিনহো এবং নাথানিয়েল ক্লাইনকে। অপরদিকে এই ম্যাচে রেড ডেভিলরা পাচ্ছে না- পগবা, রাশফোর্ড, মার্কো রোহো, টুয়ানজিবে, স্কট ম্যাকটোমিনের সার্ভিস।

লিগে ২১ ম্যাচে ২০ জয় এবং ১ ড্রতে ৬১ পয়েন্ট নিয়ে টেবিলের শির্ষস্থান ধরে রেখেছে লিভারপুল। অপরদিকে ২২ ম্যাচে ৯ জয় ৭ ড্র এবং ৬ হারে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ইংলিশ প্রিমিয়ার লিগ লিভারপুল-ম্যানচেস্টার ইউনাইটেড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর