Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুশফিকের ‘না’ এ  মাহমুদউল্লাহর পূর্ণ সমর্থন


২১ জানুয়ারি ২০২০ ১৬:৩৬

মৃত্যুপুরি পাকিস্তানে মুশফিক যাক সেটা তার বাবা-মা এবং স্ত্রী চাননি। রাজনৈতিক সহিংসতায় ভরা দেশটি সফরে শুরু থেকেই তাকে বারণ করেছেন। পরিবারের সেই অনুরোধ ফেলেননি দেশ সেরা এই ব্যাটসম্যান। তিন দফায় বাংলাদেশ দলের আসন্ন পাকিস্তান সফর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। মুশফিকের এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন সতীর্থ, অধিনায়ক ও স্বজন মাহমুদউল্লাহ রিয়াদ।

গেল ১৭ জানুয়ারি বঙ্গবন্ধু বিপিএলের ফাইনাল ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে বেশ চড়া কণ্ঠেই মুশফিক সিদ্ধান্তটি জানিয়েছিলেন। যাতে পূর্ন সমর্থন দিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে পাকিস্তান সিরিজপূর্ব সংবাদ সম্মেলনে তার এই সমর্থনের কথা জানান।

মাহমুদউল্লাহ বলেন, মুশির (মুশফিকুর রহিম) সিদ্ধান্ত আমি সমর্থন করি। কারণ পরিবারের সবসময়ই একটা ইস্যু থাকে। কারো ব্যক্তিগত জীবনে পরিবারের চাইতে বড় ইস্যু আর কিছুই হতে পারে না। ওর সিদ্ধান্তের প্রতি আমার পূর্ণ সমর্থন রয়েছে।’

মুশফিকের মতো মাহমুদউল্লাহর পরিবারও প্রথমে বেঁকে বসেছিল। গর্বিত সদস্যটি মৃত্যুপুরিতে খেলতে যাক সেটা তারাও চাচ্ছিলেন না। অবশেষে মাহমুদউল্লাহ তাদের আশ্বস্ত করেছেন বলেই অনুমতি মিলেছে বলে জানালেন লাল সবুজের এই দলপতি।

‘প্রথম দিকে অবশ্যই কঠিন ছিল। এবং আমার পরিবারও কনসার্নড ছিল। আমি আমার পরিবারের সাথে কথা বলেছি। তো ওরা রাজি হয়েছে। এদিক থেকে আমি কিছুটা স্বস্তিতে যে আমার পরিবার রাজি হয়েছে। তারা অস্বস্তি বোধ করবে না। কারণ তারা সম্ভবত আমাদের সর্বোচ্চ নিরাপত্তাই দেবে।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত, পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের টি টোয়েন্টি খেলতে বুধবার (২২ জানুয়ারি) রাতে পাকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ছাড়ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

টপ নিউজ বাংলাদেশ-পাকিস্তান সিরিজ মাহমুদউল্লাহ রিয়াদ মুশফিকুর রহিম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর