Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এগিয়ে গিয়েও ড্র সঙ্গী হলো চেলসির


২২ জানুয়ারি ২০২০ ১২:৫৭

ইংলিশ প্রিমিয়ার লিগে মঙ্গলবার (২১ জানুয়ারি) আর্সেনালের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে চেলসি। স্টামফোর্ড ব্রিজে গানারদের বিপক্ষে দুই দুই বার এগিয়ে গিয়েও ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে দ্যা ব্লুসদের।

ঘরের মাঠে চলতি মৌসুমে সবচেয়ে বাজে সময় কাটানো আর্সেনালকে শুরু থেকেই কিছুটা চাপে রাখে চেলসি। ২৬ মিনিটে নিজেদের ডি বক্সে ডেভিড লুইসকে ফাউল করে লাল কার্ড দেখে গানারদের ১০ জনের দলে পরিণত করেন ট্যামি আব্রাহাম। সেই সুবাদে স্বাগতিকরা পায় পেনাল্টি। সেখান থেকে গোল করে দলকে লিড এনে দেন জর্জিনহো। এই গোলের লিড নিয়েই প্রথমার্ধ শেষ করে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের শীষ্যরা।

বিজ্ঞাপন

প্রথমার্ধে ১-০ তে পিছিয়ে থাকা আর্সেনাল দ্বিতীয়ার্ধ শুরু করে দুর্দান্ত ভাবে। ম্যাচের ৬৩ মিনিটে দারুন এক গোল করে দলকে সমতায় ফেরান মার্তেনেল্লি।

ম্যাচের ৮৪ তম মিনিটে হাডসন-ওডোইয়ের পাসে স্বাগতিকদের এগিয়ে দেন সেসার আসপিলিকুয়েতা। কিন্তু চেলসির কপালে সেই সুখ সয়নি বেশিক্ষণ।

ঠিক তার তিন মিনিট পর গানাররা সমতায় ফেরে হেক্টর বেল্লেরিনের গোলে। এরপর বাকি সময় জুড়ে চলে আক্রমণ পাল্টা আক্রমণ। শেষতক গোলের দেখা না পাওয়ায় পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় দুই দলকে।

২৪ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ দল হিসেবে অবস্থান করছে চেলসি। অপরদিকে একই সংখ্যক ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের ১০ নম্বর দল হিসেবে অবস্থান করছে আর্সেনাল।

আর্সেনাল বনাম চেলসি ইংলিশ প্রিমিয়ার লিগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর