Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগুয়েরোর গোলে শেষ রক্ষা ম্যান সিটির


২২ জানুয়ারি ২০২০ ১৩:৪০

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে মঙ্গলবার (২১জানুয়ারি) শেফিল্ড ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়েছে ম্যনচেস্টার সিটি। দলের হয়ে জয়সূচক গোলটি করেন আর্জন্টিনার ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো।

শেফিল্ডের মাঠে ম্যাচের শুরু থেকেই স্বাগতিকদের চাপে রাখে সফরকারী ম্যানচেস্টার সিটি। ম্যাচের পুরো ৬৮ শতাংশ সময় ছিলো বলের দখলে। কিন্তু অধরা গোল যেন ধরা দিয়ে দিয়েও দিচ্ছিলো না।

ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ড্র করে এই ম্যাচে দলে বেশ কিছু পরিবর্তন এনেছিলেন সিটি বস পেপ গার্দিওলা। কিন্তু স্বাগতিকদের রক্ষণভাগ ভাঙতে পারছিলো না বর্তমান চ্যাম্পিয়নরা। ফলে গোলশূণ্য থেকে প্রথমার্ধ শেষ করতে হয় দুই দলকেই।

দ্বিতীয়ার্ধে কিছুটা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে সিটিজেনরা। কিন্তু প্রতিপক্ষের রক্ষণভাগের খেলোয়াড়রা দাপুটে ভঙ্গিতে বারবার প্রতিহত করছিলেন সব আক্রমণ।

কিন্তু সার্জিও আগুয়েরোর কাছে হার মানতে হয় স্বাগতিক দলের ডিফেন্ডারদের। ৭৩ মিনিটে ডেডলক ভাঙেন ক্লাবের ইতিহাসে এই সর্বোচ্চ গোলদাতা। ডি ব্রুইনের দুর্দান্ত এক ক্রসে বল জালে জড়িয়ে সফরকারীদের স্বস্তি এনে দেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

চলতি লিগে ২৪ ম্যাচে ১৬ জয় ৩ ড্র এবং ৫ হারে ৬৫ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অবস্থান করছে ম্যানচেস্টার সিটি। অপরদিকে ৩৩ পয়েন্ট নিয়ে টেবিলের ৭ নম্বরে রয়েছে শেফিল্ড ইউনাইটেড।

ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যানচেস্টার সিটি শেফিল্ড ইউনাইটেড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর