Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশ ম্যাচের টিকিটের টাকা ফেরত দিচ্ছে পাকিস্তান


২ ফেব্রুয়ারি ২০২০ ১৫:৫১

জল ঘোলা করে পাকিস্তান সফর নিশ্চিত করেছিল বাংলাদেশ। তিন ধাপে অনুষ্ঠিতব্য এই সিরিজের প্রথম ধাপের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ইতোমধ্যেই বাংলাদেশ খেলে এসেছে। কিন্তু মাঠে গড়িয়েছে তিনটির জায়গায় দু’টি ম্যাচ। শেষ ম্যাচটি বৃষ্টির বাঁধায় পণ্ড হয়ে গিয়েছিল।

দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেট আয়োজনে নিষেধাজ্ঞা থাকায় বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রতিটি ম্যাচেই লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়। শেষ ম্যাচেও দেখা যায়নি এর ব্যাতিক্রম। তবে এদিন বৃষ্টি আঘাত হেনেছিল বেরসিকের মতো। আর তাই তো দর্শকদের শেষ পর্যন্ত হতাশা নিয়ে মাঠ থেকে ফিরতে হয়েছিল।

বিজ্ঞাপন

তবে এবার দর্শকদের হতাশা দূর করতে খুব শীঘ্রই ব্যবস্থা গ্রহণ করতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বাংলাদেশ সিরিজের শেষ পরিত্যাক্ত হওয়া ম্যাচের টিকিটের অর্থ ফেরত দেওয়ার ঘোষণা দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। ক্রিকেট মাঠে দর্শক টানতে অভিনব এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানায় পিসিবি।

এক বিবৃতিতে পিসিবি জানায়, ‘রিফান্ড পলিসি মেনেই দর্শকদের টিকিটের মূল্য ফেরত দেয়া হবে। নগদ টাকায় টিসিএস এক্সপ্রেস কেন্দ্রগুলো থেকে যারা টিকিট কিনেছেন তারা টিসিএসের গুলবার্গ থেকে আগামী ১০-২০ ফেব্রুয়ারি সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টার মধ্যে টিকিটের অর্থ ফেরত নিতে পারবে।’

তবে অর্থ ফেরত নিতে পিসিবির তরফ থেকে সহজ একটা শর্ত জুড়ে দেয়া হয়েছে। সেটি হল ওই ম্যাচের মূল টিকিট সঙ্গে নিয়ে আসতে হবে।

এছাড়া ভেস্তে যাওয়া সেই টি-টোয়েন্টি ম্যাচের টিকিট অনলাইনেও বিক্রি করেছিলো পিসিবি। অনলাইনে বিক্রি হওয়া সকল টিকিটের অর্থ ফেরত দেয়া হবে আগামী ৭ ফেব্রুয়ারি।

বিজ্ঞাপন

টিকিটের মূল্য ফেরত তৃতীয় টি-টোয়েন্টি বাংলাদেশ-পাকিস্তান সিরিজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর