Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দক্ষিণ আফ্রিকা সিরিজ দিয়ে দলে ফিরছেন ম্যাক্সওয়েল


৪ ফেব্রুয়ারি ২০২০ ১২:০৫

আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজকে সামনে রেখে ওয়ানডে এবং টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এই সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন গ্লেন ম্যাক্সওয়েল। সেই সাথে দলে ঢুকেছেন ম্যাথু ওয়েড, মিচেল মার্শ, জাইল রিচার্ডসন এবং সিন অ্যাবোট।

আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ ওয়ানডে ম্যাচটি খেলেছিলেন গেল বছরের জুলাইয়ে ইংল্যান্ডের বিপক্ষে। আর টি-২০ অক্টোবরের ৩০ তারিখে শ্রীলংকার বিপক্ষে। এরপর থেকে আন্তর্জাতিক ক্রিকেটে তাঁকে আর দেখা যায়নি ম্যাক্সওয়েলকে তাঁর স্বেচ্ছা নির্বাসনের কারণে। তবে আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজে আবার আন্তর্জাতিক অঙ্গনে পা রাখতে যাচ্ছেন এই অজি ক্রিকেটার। সিরিজের দুই ফরম্যাটেই দলে রয়েছেন তিনি।

সেই সাথে দলে জায়গা পেয়েছেন বিগ ব্যাশে দুর্দান্ত ফর্মে থাকা পেসার জাইল রিচার্ডসন এবং সিন অ্যাবোট। আর তিন বছর পর ওয়ানডে দলে ডাক পেয়েছেন ম্যাথু ওয়েড। একই সাথে দুই বছর পর ওয়ানডে দলে জায়গা পেলেন মিচেল মার্শ।

অজি পেসার মার্কাস স্টনিসকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসেবে।

অস্ট্রেলিয়া ওয়ানডে স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, অ্যাস্টন আগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, জশ হ্যাজেলউড, মার্নাস ল্যাবুশেন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেইন রিচার্ডসন, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা।

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), সিন অ্যাবোট, অ্যাস্টন আগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, জেই রিচার্ডসন, কেইন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

আগামী ২১ ফেব্রুয়ারি জোহানেসবার্গে গড়াবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি। ২৩ এবং ২৬ ফেব্রুয়ারি পার্থ এবং পোর্ট এলিজাবেথে গড়াবে সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ।

২৯ তারিখ পার্লে শুরু হবে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি। এরপর দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে হবে মার্চের ৪ এবং ৭ তারিখ। এই দুই ম্যাচের ভেন্যু ব্লুমফন্টেইন এবং পচেফস্ট্রম।

অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে গ্লেন ম্যাক্সওয়েল টি-টোয়েন্টি দল ঘোষণা মিচেল মার্শ ম্যাথু ওয়েড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর