Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২৭ টাকায় দেখা যাবে বাংলাদেশ-পাকিস্তান টেস্ট


৪ ফেব্রুয়ারি ২০২০ ১৫:৪৩

দীর্ঘদিন ক্রিকেট থেকে নির্বাসিত থাকায় স্টেডিয়ামে বসে খেলা দেখা এক প্রকারে ভুলেই গিয়েছে পাকিস্তানের ক্রিকেট প্রেমীরা। গেল বছর শ্রীলংকা সফরে আসায় বেশ উদ্দীপনার সাথেই দর্শক মাঠে এসেছিল। কিন্তু তাও তুলনামূলক বেশ কম।

চলতি বাংলাদেশ সিরিজের শুরু থেকেই দর্শকদের মাঠে টানতে বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বৃষ্টি বাধায় সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টিটি পরিত্যাক্ত হলে এরই ধারাবাহিকতায় পিসিবি ঘোষণা দেয় দর্শকদের সেই ম্যাচের টিকিটের মূল্য ফেরত দিয়ে দেয়ার।

বিজ্ঞাপন

দর্শক মাঠে টানার সেই ধারা পরিলক্ষিত হল টেস্ট ম্যাচকে কেন্দ্র করেও।

আগামী ৭ ফেব্রুয়ারি থেকে রাওয়ালপিন্ডিতে গড়াবে সিরিজের দ্বিতীয় পর্বের প্রথম টেস্টটি। এই টেস্টকে সামনে রেখে ইতোমধ্যেই টিকিট বিক্রি শুরু করেছে পিসিবি। মাঠে দর্শক টানতে বোর্ড টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করেছে ৫০ রুপি করে। যার মূল্য বাংলাদেশি টাকায় সাড়ে ২৭ টাকা।

মিরান বুকশ এনক্লোজার, শোয়েব আখতার, সোহাইল তানভীর এবং ইয়াসির আরাফাত এনক্লোজারের টিকিটের মূল্য ধরা হয়েছে এই ৫০ রুপি করে। আর আজহার মাহমুদ, ইমরান খান, জাভেদ আখতার এবং জাভেদ মিঁয়াদাদ এনক্লোজারের টিকিটের জন্য গুনতে হবে ১০০ রুপি (প্রায় ৫৫ টাকা)।

সোমবার (৩ ফেব্রুয়ারি) পিসিবি এক বিজ্ঞপ্তিতে এ সকল তথ্য দিয়েছে। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) স্থানীয় সময় দুপুর ২টা (বাংলাদেশ সময় দুপুর ৩টা) থেকে রাওয়ালপিন্ডি ও ইসলামাবাদের নির্ধারিত ১২টি পয়েন্টে টেস্টের টিকিট বিক্রি শুরু হবে।

এক জন দর্শক নিজের জাতীয় পরিচয়পত্র দেখিয়ে সর্বোচ্চ ৫টি টিকিট কিনতে পারবেন। ৭ ফেব্রুয়ারি মাঠে গড়াবে রাওয়ালপিন্ডি টেস্ট।

বিজ্ঞাপন

দ্বিতীয় পর্বের সিরিজ প্রথম টেস্ট বাংলাদেশ-পাকিস্তান সিরিজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর